১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির প্রচার-প্রচারণায় জমে উঠেছে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচন সারাদেশে বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে সিরাজগঞ্জে নিরাপদ অভিবাসন দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ কয়রায় হয়রানি ও মিথ্যা ঘটনা সাজিয়ে ফাসানোয় এলাকাবাসীর ক্ষোভ রাতেই বৃষ্টি হতে পারে যে সকল এলাকায় থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল গহিন পাহাড়ে এলাকাবাসী দুঃসাহসিক অভিযান টেকনাফে অপহৃত ৩ জনকে ৮ ঘণ্টা পর উদ্ধার মে দিবসেও ক্লাস নিলেন বেরোবি শিক্ষক কক্সবাজারে বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু টেকনাফে একই পরিবারের ৩ জনকে অপহরণ চকরিয়ায় সাড়ে ১২ লাখ ইয়াবা ফেলে পালিয়ে যাওয়া সেই কারবারি গ্রেপ্তার সমুদ্র শহরে কয়েক মিনিটের বৃষ্টি… কক্সবাজারসহ দুই জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস আগের রূপে টেকনাফ থানা, অপহরণ-নির্যাতন চলছেই

নরসিংদীতে প্রাইভেট কার চাপায় কাপড় ব্যবসায়ী নিহত।

নরসিংদীর মনোহরদীতে প্রাইভেট কার চাপায় কাপড় ব্যবসায়ী নিহত হবার ঘটনা ঘটেছে। নিহত কাপড় ব্যবসায়ীর নাম৷  কাজল মিয়া (৫০)। নামে এক কাপড়। আজ বৃহস্পতিবার (২২ জুন) ভোরে উপজেলার চালাকচর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।


নিহত কাজল মিয়া উপজেলার খিদিরপুর ইউনিয়নের পীরপুর গ্রামের মৃত.মান্নানের ছেলে। তিনি চালাকচর বাজারের কাপড় ব্যবসায়ী।


স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায় , ঈদকে সামনে রেখে বৃহস্পতিবার ভোরে নরসিংদীর শেখেরচরের বাবুর হাট থেকে কাপড় কেনার জন্য বাড়ি থেকে বের হয়ে চালাকচর বাসস্ট্যান্ডে যায়। এসময় চালাকচর বাসস্ট্যান্ডে রাস্তার পাশে দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন কাজল মিয়া। হঠাৎ একটি প্রাইভেটকার কাজলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


পরে স্থানীয়দের বরাতে খবর পেয়ে মনোহরদী থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফরিদ উদ্দিন বলেন, অজ্ঞাতনামা প্রাইভেটকারের ধাক্কায় কাজল মিয়া ঘটনাস্থলেই নিহত হয়েছে। পরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রাক্রিয়াধীন।

আরও খবর