১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির প্রচার-প্রচারণায় জমে উঠেছে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচন সারাদেশে বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে সিরাজগঞ্জে নিরাপদ অভিবাসন দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ কয়রায় হয়রানি ও মিথ্যা ঘটনা সাজিয়ে ফাসানোয় এলাকাবাসীর ক্ষোভ রাতেই বৃষ্টি হতে পারে যে সকল এলাকায় থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল গহিন পাহাড়ে এলাকাবাসী দুঃসাহসিক অভিযান টেকনাফে অপহৃত ৩ জনকে ৮ ঘণ্টা পর উদ্ধার মে দিবসেও ক্লাস নিলেন বেরোবি শিক্ষক কক্সবাজারে বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু টেকনাফে একই পরিবারের ৩ জনকে অপহরণ চকরিয়ায় সাড়ে ১২ লাখ ইয়াবা ফেলে পালিয়ে যাওয়া সেই কারবারি গ্রেপ্তার সমুদ্র শহরে কয়েক মিনিটের বৃষ্টি… কক্সবাজারসহ দুই জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস আগের রূপে টেকনাফ থানা, অপহরণ-নির্যাতন চলছেই

ভন্ড পীরের দেয়া পুনরুজ্জীবিত হবার আশ্বাসে ৬ দিন লাশ খাটের নিচে রেখে বসবাস


নরসিংদীর মনোহরদীতে ভন্ড পীরের দেয়া পুনরুজ্জীবিত হবার আশ্বাসে ৬ দিন লাশ নিজ ঘরের খাটের নিচে রেখে বসবাস করার ঘটনা ঘটেছে। শনিবার (১০ জুন)  মনোহদীতে মারা যাওয়ার ৬ দিন পর নিজ ঘরের খাটের নিচ থেকে অর্ধগলিত শামীমা সুলতানা নাজমা (৫৫)-এর লাশ উদ্ধার করেছে পুলিশ। দিবাগত মধ্যরাতে উপজেলার বাইপাস সড়কের ৭নং ওয়ার্ডের বাপ অর্জুনচর গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের স্বামী ও ৪ মেয়ে লাশ ছয় দিন যাবত ঘরে রেখেই বসবাস করছিল। নিহত শামীমা সুলতানা নাজমা উপজেলার পৌর এলাকার বাইপাস সড়কের ৭নং ওয়ার্ডের বাপ অর্জুনচর গ্রামের প্রাইমারি স্কুলের শিক্ষক (অবসরপ্রাপ্ত) মোক্তার উদ্দিন তালুকদারের (৬৮) স্ত্রী।


নিহতের পরিবার জানান, নিহত শামীমা সুলতানা নাজমা তার স্বামী, ৪ মেয়ে ও ২ নতি-নাতনী নিয়ে বসবাস করতেন। তিনিসহ পরিবারের সকলেই আটরুশি পীরের মুরিদ ছিলেন। তিনি তার পারেবারের নিকট অছিয়ত করেছিলেন যেন তিনি মারা গেলে তার লাশ কবর না দেয়া হয়। করন তিনি ৩/৪ দিন পর আবার পুনরায় জীবীত হবেন বলে পরিবারের সদস্যদের নিকট জানিয়েছেন। পরিবারের সকলে প্রতিদিন ভোর ৩টা থেকে সকাল ৬টা পর্যন্ত জিকিরে মসগুল থাকতেন। প্রতিদিনের ন্যায় সোমবার দিবাগত রাত ৩টা থেকে জিকিরে থাকা অবস্থায় শামীমা সুলতানা নাজমা মারা যান। তার শেষ ইচ্ছে অনুযায়ী মারা যাওয়ার পর পরিবারের সদস্যরা তার লাশ ঘরের খাটের নিচে রেখে দিয়ে সমাজে স্বাভাবিক জীবনযাপন করতে থাকে। 


প্রতিবেশীরা জানায়, এতে ঘুনাক্ষরেও পাড়া প্রতিবেশী আত্মীয়-স্বজনদের কেউ এতো বড়ো ঘটনা আঁচ করতে পারেননি। মৃত দেহটি গলে দুর্গন্ধ্য ছড়ারাতে থাকলে দুর্গন্ধ্যে অতিষ্ট হয়ে আশপাশের লোকজন পুলিশে খবর দেয়। শনিবার দিবাগত মধ্যরাতে পুলিশ এসে তাদের ঘরের দরজায় অনেক ডাকা-ডাকি করলেও কেউ সারা না দিলে পুলিশ দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে খাটের নিচ থেকে লাশ উদ্ধার করে । মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন বলেন, আমরা খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। ময়না তদন্তের পর বিস্তারিত জানাযাবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীসহ ৪ মেয়েকে থানা আনা হয়েছে।

Tag
আরও খবর