মৃত্যু জাল সনদ তৈরি করতেন মিল্টন সমাদ্দার দেশব্যাপী শক্তিশালী বজ্রপাত, ব্যাপক শিলাবৃষ্টি কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন-অগ্রগতি শ্রমিকদের হাত ধরেই: হানিফ শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত টেকনাফ, কক্সবাজারে হালকা বৃষ্টি, কাল থেকে কমতে পারে তাপমাত্রা অপহরণের শিকার মাদ্রাসা ছাত্র সাইফকে উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেপ্তার

নরসিংদীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু

নরসিংদীর মনোহরদীতে ট্রাকের ধাক্কায় প্রান গেল মোটরসাইকেল আরোহী  এক যুবকের। নিহত যুবকের নাম দিপু চন্দ্র মনি দাস (২৩)।। । আজ সোমবার (২২ মে) সকালে উপজেলার লাখপুর-হাতিরদিয়া সড়কের কদমতলী নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে। এসময় সবুজ চন্দ্র মনি দাস (২২) নামে এক আরোহী আহত হয়েছে।


নিহত দিপু চন্দ্র উপজেলার দৌলতপুর ইউনিয়নের কোচেরচর গ্রামের মনিদাস পাড়ার কাজল চন্দ্র মনি দাসের ছেলে। আর আহত সবুজ একই এলাকার সুভাস চন্দ্র মনি দাসের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে দিপু ও সবুজ মোটরসাইকেলে করে হাতিরদিয়া বাজার থেকে  নিজ বাড়ির দিকে যাচ্ছিলো। এসময়  কোচেরচরের কদমতলী নামক স্থানে পৌঁছলে পিছন থেকে বেপোরোয়া গতিতে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনেই রাস্তায় ছিটকে পড়ে।


পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দিপুকে মৃত ঘোষনা করে। আহত সবুজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, সড়ক দূর্ঘনায় আহত অবস্থায় দিপু নামে একজনকে হাসপাতালে নেয়ার পর  তাকে মৃত ঘোষণা করে। পরে তার মরদেহ পরিবার বাড়ি নিয়ে যায়। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রাক্রিয়াধীন।

Tag
আরও খবর