প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাসেল সিকদারের নেতৃত্বে মে দিবস উদযাপন বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল

নাগেশ্বরী জেনারেল ভাই-বোনদের কুরআন তেলেওয়াত প্রতিযোগীদের পুরুষ্কার বিতরণ

নাগেশ্বরী উপজেলায় পৌর শহরের মাদরাসা সাবীলুর রাশাদ রুইয়ার পাড়ে ইসলামিক অনলাইন মাদরাসা (IOM) এর ব্যাবস্হাপনায় জেনারেল ভাই-বোনদের জন্য কুরআন তেলওয়াত প্রতিযোগিতা - ২০২৪ সম্পন্ন ও পুরুষ্কার বিতরণ করা হয়েছে। 

উক্ত প্রোগ্রামে প্রথম,দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্হানকারীকে ক্রেস্ট,নগদ অর্থ ও উপহার দেয়া হয়।  প্রথম হয়েছে মোঃ আতিক হাসান, দ্বিতীয় রাশেল মিয়া, তৃতীয় পারভেজ মোশাররফ এবং চতুর্থ খোকা মিয়া। 

এসময় উপস্থিত ছিলেন মাদরাসা সাবীলুর রাশাদের পরিচালক মাওলানা ফিরদাউস হোসেন কুড়িগ্রামী, ত্রি-মুখী ক্যাডেট মাদ্রাসার পরিচালক মাওলানা ইয়াসিন সাহেব, গোদ্ধারের পাড় ক্বওমি মাদ্রাসার মুহ্তামিম মাওলানা মোঃ রেজওয়ানুল্লাহ খাঁন, মুঈনুল উম্মাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সাদিকুল ইসলাম এবং কাশফুল কুরআন বালিকা মাদ্রাসার পরিচালক মাওলানা মোঃ জামাল উদ্দিন হাবিবী প্রমুখ।

এছাড়াও পঞ্চম থেকে দশম স্হাকারীকে ক্রেষ্ট ও উপহার সহ এগারতম থেকে পনেরতম স্হানকারীকে মূল্যবান উপহার দেয়া হয়। 



Tag
আরও খবর