বাড়তে পারে রাতের তাপমাত্রা, তাপপ্রবাহ অব্যাহত থাকবে তাহসান আবারও উপস্থাপনায় ‍ লক্ষ্য কীভাবে অর্জন করতে হয় রাশিয়া তা জানে : পুতিন ইসরাইলকে রাফায় চালানো সামরিক অভিযান অবিলম্বে বন্ধ করার আহ্বান জানিয়েছে ইইউ নির্বাচন ইস্যু পেছনে ফেলে সামনে তাকাতে চায় যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তফা মুন্সির মতবিনিময় সভা। হোসেন আলোড়ন ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান। সিরাজগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে কারাবন্দী জঙ্গি নেতার মৃত্যু পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে ব্যাস্ত সময় পাড় করছেন প্রার্থীরা,কমছে সময় বাড়ছে ব্যস্ততা জয়পুরহাটে বুলু মিয়া হত্যা মামলায় ০৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড সাতক্ষীরা ২০টি শিক্ষা প্রতিষ্ঠান সততা সংঘ থেকে দুই লক্ষ টাকা পেলো রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধন মহেশখালীতে ডাকাতের গুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত এক পুলিশ সদস্য HGW কোম্পানিতে ট্রেইনার প্রশিক্ষণ,আজ চলছে পরীক্ষা। লাখাইয়ে অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে। আজ থেকেই ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যকরের নির্দেশ সেতুমন্ত্রীর ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত ‌‌জনসংখ্যাকে জনসম্পদে রূপান্তরে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

পরকীয়া প্রেমিক কে নিয়ে স্বামী কে কুপিয়ে হত্যা





 নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার ৩ নং ডমুরুয়া ইউনিয়নে পরকীয়া প্রেমিক নিয়ে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে কুপিয়ে হত্যার অভিযোগে স্ত্রী রজ্জবের নেছা রিনাকে (৩৫) গ্রেপ্তার করেছে সেনবাগ থানার পুলিশ। তবে তার পরকীয়া প্রেমিক মো. মাসুদ (৩৫) এখনও পলাতক রয়েছেন।


 নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায় রেস্তোরাঁ ব্যবসায়ী মো. মঈন উদ্দিন (৪৫) হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে এর রহস্য উদ্‌ঘাটন করেছে পুলিশ।


নিহত মঈন উদ্দিন সেনবাগ উপজেলার৩ নং ডুমুরুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হরিণকাটা গ্রামের ফকির বাড়ির মৃত রুহুল আমিনের ছেলে। চট্টগ্রামের ধনিয়ালা পাড়া এলাকায় তিনি নিজ মালিকানাধীন একটি রেস্তোরাঁ চালাতেন।


মঙ্গলবার (৮ আগস্ট) সন্ধ্যার দিকে অভিযুক্ত রিনাকে আদালতে হাজির করেন সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক। এরপর স্বামী হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি। নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসাইনের আদালত এ জবানবন্দি রেকর্ড করেন।


এর আগে, রোববার (০৬ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে উপজেলার ডুমুরুয়া ইউনিয়নের হরিণকাটা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে সোমবার (০৭ আগস্ট) রাতে ময়নাতদন্ত শেষে নিহত ওই ব্যক্তির মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


 গ্রেপ্তার রিনার বরাত দিয়ে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, ‘নিহত মঈন উদ্দিন তার ব্যবসার কাজে প্রায় চট্টগ্রাম শহরে থাকতেন। এ সুযোগে গত ২-৩ বছর ধরে তার স্ত্রী রিনা বাড়ির পাশের প্রতিবেশী যুবক মাসুদের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এর মধ্যে তারা পরস্পর অসংখ্যবার শারীরিক সম্পর্কে লিপ্ত হন। এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়।’


ওসি বলেন, ‘একপর্যায়ে বছর খানেক আগে রিনাকে তার স্বামী মৌখিক  ডিভোর্স দিয়ে দেন। ডিভোর্স দেওয়ার কারণে তিনি বাবার বাড়ি চলে যান। পরে তাদের সংসারে তিনটি সন্তান থাকায় তাদের দিকে তাকিয়ে রিনাকে আবারও সামাজিকভাবে স্বামীর বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু এর পরেও তার চরিত্রের পরিবর্তন ঘটেনি।’


 ওসি আরও জানান, ‘এরপরও বিভিন্ন সুযোগে রিনা তার পরকীয়া প্রেমিকের সঙ্গে সম্পর্ক চালাতে থাকেন। স্ত্রীর পরকীয়ার জের ধরে মাসুদের সঙ্গে নিহত মঈন উদ্দিনের বড় ধরনের শক্রতা সৃষ্টি হয়। ফলে পরকীয়া প্রেমিক মাসুদ একাধিকবার তাকে হত্যার হুমকি দেন। মঈন উদ্দিন বাড়িতে এলে বিষয়টি সহ্য করতে পারতেন না পরকীয়া প্রেমিক। এই জন্য তাকে মেরে ফেলার জন্য রিনার সঙ্গে বিষয়টি নিয়ে আলাপ করে মাসুদ। এরপর গত ৩-৪ দিন আগে এই নিয়ে পরকীয়া প্রেমিকসহ পরিকল্পনা করেন রিনা।’


 নিহত মঈন গ্রামের বাড়িতে এলে নিয়মিত গরুর দুধ পান করতেন। ঘটনার আগের দিন পরকীয়া প্রেমিক রিনাকে ১৪-১৫টি ঘুমের ওষুধ দেন।  রোববার রাত ৯-১০টার দিকে দুধের সঙ্গে ঘুমের ঔষধ  মিশিয়ে তিনি তার স্বামীকে সবগুলো ঘুমের ওষুধ খাইয়ে দেন। এতোগুলো ঘুমের ওষুধ খাওয়ার কারণে তিনি অচেতন অবস্থায় ঘুমিয়ে ছিলেন। একপর্যায়ে রাত ৩টার দিকে পরকীয়া প্রেমিক মাসুদ ও রিনা তাকে ঘর থেকে বের করে বাড়ির উঠানে নিয়ে মাথায় কুপিয়ে হত্যা করেন। পরে বাড়ির উঠানে স্বামীকে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে ঘরে ঢুকে উল্টো নাটক সাজান ঘাতক স্ত্রী।


জানা গেছে, এ ঘটনায় ভিকটিমের মা রাহেলা আক্তার (৬০) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে সেনবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্ত স্ত্রীকে গ্রেপ্তার করে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে। একই সঙ্গে হত্যার রহস্য উদ্‌ঘাটন করা হয়।

আরও খবর



সভাপতি কে দলের সব পদ-পদবী হতে অব্যাহতি

১৪০ দিন ৪ ঘন্টা ৮ মিনিট আগে


মাদক কারবারি আটক, ৩৮০ পিচ ইয়াবা উদ্ধার

১৪৭ দিন ৩ ঘন্টা ৫৩ মিনিট আগে


নোয়াখালীর ৬টি আসনে চূড়ান্ত প্রার্থী ৩৪ জন

১৪৯ দিন ২৩ ঘন্টা ৩৩ মিনিট আগে


নবাগত পুলিশ সুপারের কল্যাণ সভা অনুষ্ঠিত

১৫০ দিন ২ ঘন্টা ৪৫ মিনিট আগে