আজ থেকেই ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যকরের নির্দেশ সেতুমন্ত্রীর ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত ‌‌জনসংখ্যাকে জনসম্পদে রূপান্তরে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী শিগগিরই জোটনেতাদের নিয়ে বসবেন প্রধানমন্ত্রী পাসপোর্ট অফিসে সিভিল সার্জনের নামে ভুঁয়া মেডিকেল সার্টিফিকেট, দোকান সিলগালা কক্সবাজারে আরসার আস্তানায় র‍্যাবের অভিযান-অস্ত্রসহ আটক ২ কচুয়ায় কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডার এসোসিয়েশনের কমিটি গঠন শেরপুরে সুধীজনদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ে আরসার আস্তানায় অভিযান চলছে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ১৮০ জন পুলিশ সদস্য বাংলাদেশ হতে ১৫ হাজার ৫১৫ জন হজযাত্রী সৌদী আরব পৌঁছেছেন বিশ্বে উদ্বাস্তু হওয়া মানুষের সংখ্যা সাড়ে ৭ কোটি: আইডিএমসি ইসরায়েলি আগ্রাসনে গাজায় নিহতদের ৫৬ শতাংশ নারী ও শিশু’ রাফা ও জাবালিয়ার নিয়ন্ত্রণ নিতে হামাস-ইসরায়েল তুমুল লড়াই নিজের হারানো প্রেমের গল্প শোনালেন মিঠুন চক্রবর্তী এবার আইসিসি থেকে সুখবর পেলেন বাংলাদেশের দুই ক্রিকেটার রাবিতে অনুষ্ঠিত হলো মিনি ম্যারাথন সোনাইমুড়ীতে নির্বাচনী আচরণবিধি লংঘন কৃতিত্বের সাথে নাজিয়া ইসলাম গ্লোডেন জিপিএ ৫.০০ পেয়েছে স্মরণশক্তিকে মেধা বলে চালিয়ে দেয়ার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে: শিক্ষামন্ত্রী

১৬ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

লাশ উদ্ধার









১৬ ঘন্টা পর নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার  





 নোয়াখালী জেলার  দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ হওয়া শ্রমিকের মরদেহ ১৬ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। 


নিহত মো.শাহজাহান (৪০) উপজেলার তমরদ্দি ইউনিয়নের মোস্তাফিজুর রহমানের ছেলে। তিনি পেশায় একজন কৃষি শ্রমিক ছিলেন।  

  

শনিবার (২৬ আগস্ট) সকাল ৭টার দিকে উপজেলার আঠারবেকী সংলগ্ন মেঘনা নদী থেকে কোস্টগার্ড স্থানীয় জেলেদের সহায়তায় তার মরদেহ উদ্ধার করে। এর আগে, গতকাল ক্রবার (২৫ আগস্ট) বিকেলের দিকে উপজেলার চরআতাউর থেকে কোরালিয়া ঘাটে যাওয়ার পথে মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।   


খোঁজ নিয়ে জানা যায়, বিকেলের দিকে উপজেলার চরআতাউর থেকে তমরদ্দি ইউনিয়নের কোরালিয়া ঘাটের উদ্দেশে ২৫জন শ্রমিক নিয়ে একটি ইঞ্জিন চালিত নৌকা ছেড়ে যায়। মেঘনা নদীল মাঝ পথে আসলে ইঞ্জিনচালিত নৌকাটি ঢেউয়ের কবলে পড়ে ডুবে যায়। পরে পাশে থাকা আরেকটি বোট ২৪ যাত্রীকে জীবিত উদ্ধার করেন। তাৎক্ষণিক হাতিয়া কোস্টগার্ডের সদস্যরা অভিযান চালিয়ে নিখোঁজ শ্রমিককে উদ্ধার করতে পারেনি।  পরে শনিবার সকাল ৭টার দিকে ঘটনার ১৬ ঘন্টা পর স্থানীয় জেলেদের সহায়তায় কোস্টগার্ড নিখোঁজ শ্রমিক শাহজাহানের মরদেহ উদ্ধার করে।     


হাতিয়া কোস্টগার্ড স্টেশন কমান্ডার প্রবীর কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ তমরদ্দি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো.নজরুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পুলিশ মরদেহ হস্তান্তর করে।

Tag
আরও খবর



সভাপতি কে দলের সব পদ-পদবী হতে অব্যাহতি

১৩৯ দিন ২৩ ঘন্টা ৪ মিনিট আগে


মাদক কারবারি আটক, ৩৮০ পিচ ইয়াবা উদ্ধার

১৪৬ দিন ২২ ঘন্টা ৪৮ মিনিট আগে


নোয়াখালীর ৬টি আসনে চূড়ান্ত প্রার্থী ৩৪ জন

১৪৯ দিন ১৮ ঘন্টা ২৮ মিনিট আগে


নবাগত পুলিশ সুপারের কল্যাণ সভা অনুষ্ঠিত

১৪৯ দিন ২১ ঘন্টা ৪১ মিনিট আগে