গণতন্ত্রের বিচারে বিশ্বের বহু দেশের তুলনায় ভালো অবস্থানে আছে বাংলাদেশ: কাদের বরিশাল বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নলছিটির আনোয়ার আজীম সাতক্ষীরার তালায় উপজেলায় ট্রাক উল্টে নিহত ২ আহত ১১ ৮৯ ব্যাচের আয়োজনে এসএসসি ২০২৪ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা যে বিভাগে বইতে পারে ৮০ কিমি বেগের ঝড় ধর্মান্ধরা সমাজকে পিছিয়ে নিয়ে যাচ্ছে: ভূমিমন্ত্রী ৩ কোরাল বিক্রি হলো ৪০ হাজারে প্রোটিনের চাহিদা মেটাতে ডিম না মুরগির মাংস, কোনটি উপযোগী? ২০৫০ সালের মধ্যে মানুষের গড় আয়ু বাড়বে ৫ বছর: গবেষণা ঝিকিমিকি সাজে কানে ঐশ্বরিয়া, নেটপাড়ায় হাসির রোল ইসরায়েলকে সতর্ক করলেন ১৩ দেশের পররাষ্ট্রমন্ত্রী অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরত পাঠাবে যুক্তরাজ্য আমিরাতফেরত যাত্রীর কাছে মিলল সাড়ে চার কোটি টাকার সোনা ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী ডলারের প্রবাহ বাড়াতে ব্যাংকের এমডিরা যুক্তরাষ্ট্র যাচ্ছেন তীব্র তাপদাহের পর বড়লেখায় স্বস্তির বৃষ্টি যেদিন থেকে আবারও বৃষ্টি এআই জীবনধারা সহজ করলেও সভ্যতার জন্য ঝুঁকি: তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী আইপিএলে আবারও শাহরুখের দলে যোগ দিলেন সাকিব আবার ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুলের আয়াকে মারধরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

প্রতিকি ছবি

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুলের আয়াকে মারধরের অভিযোগ যুব ঢাকার সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুলের পরিচ্ছন্নতা কর্মী (আয়াকে) মারধরের অভিযোগ উঠেছে স্থানীয়তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুলের আয়াকে মারধরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে শাহীন আহমেদ রাজ, সাভার উপজেলা প্রতিনিধি রাজধানী ঢাকার সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুলের পরিচ্ছন্নতা কর্মী (আয়াকে) মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবদল নেতার বিরুদ্ধে।রোববার সকালে সাভারের মজিদপুর এলাকায় একটি স্কুলে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী। মারধরের শিকার মোসা. আম্মাজান (৬০) মজিদপুর এলাকার দ্বীপ মডেল স্কুলের পরিচ্ছন্নতা কর্মী (আয়া) হিসেবে কর্মরত। আর অভিযুক্ত ওই যুবদল নেতার নাম মো. সোহেল (৪০) তিনি সাভারের মজিদপুর এলাকার মৃত হেলালের ছেলে। অভিযোগ পত্র সুত্রে জানা যায়, গতকাল শনিবার বিকেলে অভিযুক্ত সোহেল ও তার স্ত্রী তাসলিমার সঙ্গে বাচ্চাদের খেলা নিয়ে বিবাদ হলে ভুক্তভোগী আম্মাজানের মেয়ে লিপি সুলতানা (২৬) কে মারধর করে ওই দম্পতি। পরবর্তীতে বিষয়টি স্থানীয়দের হস্তক্ষেপে সমাধান হলেও আজ সকালে ভুক্তভোগী আম্মাজান স্কুলে পরিচ্ছন্নতার কাজে গেলে অভিযুক্তরা তাকে একটি কক্ষে আটকে রেখে মারধর করে এবং গলা চেপে ধরে শ্বাসরোধ করার চেষ্টা করে। এসময় তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন জোরপূর্বক ছিনিয়ে নেয়। এসময় তাকে উদ্ধার করতে আসলে স্কুলের অধ্যক্ষের শ্বশুর মো. কাইয়ুমকেও মারধর করে তারা। পরে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। হামলা ও মারধরের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত যুবদল নেতা সোহেল বলেন, আমার বউ এর সাথে মারামারি হয়েছে আমি মারধর করি নাই।এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক হাসান সিকদার বলেন, মারধরের লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এক যুবদল নেতার বিরুদ্ধে।রোববার সকালে সাভারের মজিদপুর এলাকায় একটি স্কুলে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী।

মারধরের শিকার মোসা. আম্মাজান (৬০) মজিদপুর এলাকার দ্বীপ মডেল স্কুলের পরিচ্ছন্নতা কর্মী (আয়া) হিসেবে কর্মরত। আর অভিযুক্ত ওই যুবদল নেতার নাম মো. সোহেল (৪০) তিনি সাভারের মজিদপুর এলাকার মৃত হেলালের ছেলে।

অভিযোগ পত্র সুত্রে জানা যায়, গতকাল শনিবার বিকেলে অভিযুক্ত সোহেল ও তার স্ত্রী তাসলিমার সঙ্গে বাচ্চাদের খেলা নিয়ে বিবাদ হলে ভুক্তভোগী আম্মাজানের মেয়ে লিপি সুলতানা (২৬) কে মারধর করে ওই দম্পতি। পরবর্তীতে বিষয়টি স্থানীয়দের হস্তক্ষেপে সমাধান হলেও আজ সকালে ভুক্তভোগী আম্মাজান স্কুলে পরিচ্ছন্নতার কাজে গেলে অভিযুক্তরা তাকে একটি কক্ষে আটকে রেখে মারধর করে এবং গলা চেপে ধরে শ্বাসরোধ করার চেষ্টা করে। এসময় তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন জোরপূর্বক ছিনিয়ে নেয়। এসময় তাকে উদ্ধার করতে আসলে স্কুলের অধ্যক্ষের শ্বশুর মো. কাইয়ুমকেও মারধর করে তারা। পরে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

হামলা ও মারধরের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত যুবদল নেতা সোহেল বলেন, আমার বউ এর সাথে মারামারি হয়েছে আমি মারধর করি নাই।এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক হাসান সিকদার বলেন, মারধরের লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর


ঈদুল ফিতরে হেদায়েত তুর্কীর ১২ নাটক আসছে

৫৩ দিন ১৮ ঘন্টা ৫৯ মিনিট আগে