নাগেশ্বরীতে অসহায় পরিবারের উপর হামলা ও ভাঙচুর ৬ জনের নামে মামলা ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সোহেল হাসান শাহিনের মতবিনিময় সভা অনুষ্ঠিত পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্প সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চাটখিলে ৭ শত গ্রাম গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ঝিনাইগাতীর ইউএনও’র সহযোগিতায় মানসিক ভারসাম্যহীন নারীর স্থান হল সরকারি আশ্রয় কেন্দ্রে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী রানু

ঈদুল ফিতরে আসছে এজেএস ওর্য়াল্ড এর নতুন গান


আসন্ন ঈদুল ফিতর ২০২৪ উপলক্ষে এজেএস ওর্য়াল্ড এর ইউটিউব চ্যানেলে মুক্তি পেতে যাচ্ছে বর্তমান সময়ের জনপ্রিয় গীতিকার আলআমিন জমাদ্দার সবুজ এর কথা ও সুরে সময়ের জনপ্রিয় সংগীত পরিচালক ও শিল্পী আকাশ মাহমুদ ও নওশীন অমির কন্ঠে "ও মেয়ে ঢং করোনা" শিরোনামের একটি রোমান্টিক সিনেমাটিক ঘরোনার গান।গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি সংগীত আয়োজন করেছেন আকাশ মাহমুদ নিজেই।


আলআমিন জমাদ্দর সবুজের অর্থায়নে কে এ নিলয় এর পরিচালনায় রোমান্টিক এই গানের মিউজিক ভিডিও তে অভিনয় করেছেন আলিফ চৌধুরী ও প্রণোমি নাফি। ক্যামেরায় ছিলেন চঞ্চল।


নতুন এই গান নিয়ে দৈনিক দেশচিত্রের সাথে কথা বলেছেন গানটির গীতিকার ও এ জে এস ওর্য়াল্ড এর কর্নধার আলআমিন জমাদ্দর সবুজ। তিনি বলেন বর্তমান সময়ের দর্শকদের পছন্দের কথা চিন্তা করেই " ও মেয়ে ঢং করোনা" গানটি লিখেছি।সেই সাথে আকাশ মাহমুদ ও নওশিন অমির মিষ্টি কন্ঠে রোমান্টিক সিনেমাটিক ঘরোনার এই গানটি দর্শকদের ভালো লাগবে আশা করি।


আপকামিং এই গান নিয়ে দৈনিক দেশচিত্রের সাথে কথা বলেছেন সময়ের জনপ্রিয় সংগীত পরিচালক ও শিল্পী আকাশ মাহমুদ তিনি বলেন আলআমিন জমাদ্দর সবুজ ভাই সবসময় ভালো গান লেখেন।আমি এর আগেও সবুজ ভাইয়ের বেশকিছু গানে কন্ঠ দিয়েছি যে গান গুলো আমার দর্শক-শ্রোতারা খুবই ভালো ভাবে গ্রহণ করেছেন।আশা করি "ও মেয়ে ঢং করোনা" গানটিও আমার দর্শক-শ্রোতারা ভালো ভাবে নিবেন।


আলআমিন জমাদ্দর সবুজের কথা ও সুরে এর আগে জনপ্রিয় উল্লেখযোগ্য গানগুলো হলো আকাশ মাহমুদ ও অন্তরা দাস গেয়েছে সাধের কক্সবাজার। যে গানের মডেল হিসেবে ছিলেন আলামিন জমাদ্দার সবুজ এবং স্বর্ণা বিশ্বাস। এরপরে আসে বড় লোকের মাইয়া। যে গানে কন্ঠ দিয়েছে আকাশ মাহমুদ ও দৃষ্টি তালুকদার। মডেলও ছিলো তারা দু'জন। এর আগে তোকেই শুধু চাই গানটা এজেএস ওর্য়াল্ড ইউটিউব চ্যানলে রিলিজ পাওয়ার পর এই গান জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেত শুনে পছন্দ করেন।এরপর সে তার স্ত্রী র পরিচালনায় এটিএন বাংলার ম্যাগাজিন অনুষ্ঠান পাঁচ ফোড়নের জন্য রি সুট করে প্রচার করেন।এটার গায়ক গায়িকা ও মডেল আকাশ মাহমুদ ও শ্রাবণী শায়ন্তনী।


উল্লেখ্য,এ জে এস ওর্য়াল্ড এর প্রথম গান ছিলো,ভালোবাসার দামে তোমায় লইবো কিনিয়া। যেটার গায়ক গায়িকা ছিলো খায়রুল ওয়াসী ও বন্যা তালুকদার। মিউজিক কম্পোজার ছিলেন এস ডি সাগর

আরও খবর


ঈদুল ফিতরে হেদায়েত তুর্কীর ১২ নাটক আসছে

৩৯ দিন ৩ ঘন্টা ২৩ মিনিট আগে