সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী চবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক ড মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড এবিএম আবু নোমান হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত বিমানবন্দরে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক জ্বালানি তেলের নতুন দাম নির্ধারণ ২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় সৈয়দকাঠী মানব কল্যাণ যুব সংগঠনের আয়োজনে তৃষ্ণা নিবারন চেষ্টা কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ শ্যামনগরে বাঘ সংরক্ষণে গণসচেতনায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা সাতক্ষীরার তালায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হলেন মুরশীদা পারভীন পাপড়ি সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলনে জরিমানা সাতক্ষীরায় উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম হলে চাকরিচ্যুত করে জেলে পাঠানো হবে: ইসি হাবিব টাঙ্গাইলের মধুপুরে প্রথম ধাপে ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত অধ্যাপক আজিজ স্যারের ৩৩ বছরের শিক্ষকতা জীবনের আজ কর্মদিবসের শেষ দিন সুন্দরবনে খালে ভাসছে বাঘের দেহ টেকনাফে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী অপহরণ ও এনজিও কর্মী নিখোঁজ পেরুতে বাস খাদে পড়ে ২৫ জনের মৃত্যু কে হবেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ? জল্পনা কল্পনার শেষ নেই ।

সিরাজগঞ্জে স্বল্পমূল্যে দুগ্ধজাত পণ্য ও মাংস বিক্রির শুভ উদ্বোধন করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.মো. ওমর ফারুক

সিরাজগঞ্জে স্বল্পমূল্যে দুগ্ধজাত পণ্য ও মাংস বিক্রির শুভ উদ্বোধন করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.মো. ওমর ফারুক

সিরাজগঞ্জে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সাধারণ ক্রেতাদের মাঝে স্বল্প মূল্যে দুধ, ডিম, মাংস, মাঠা ও ঘোল ভ্রাম্যমান বিক্রয় স্টল  শুভ উদ্বোধন  করলেন ডা.মো. ওমর ফারুক, 

সোমবার (২৫ মার্চ) সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও জেলা প্রাণিসম্পদের উদ্যোগে বাজার স্টেশন চত্বরে বিক্রয় স্টল উদ্বোধন ও পরিদর্শন করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.মো. ওমর ফারুক ।

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ওমর ফারুক  তিনি বলেন, 

 দেশের মানুষের পুষ্টি চাহিদা পূরণে মাছ-মাংস-ডিম-দুধের বিকল্প নেই। প্রাণিসম্পদ প্রাণী রক্ষায় এবং আমিষের চাহিদা পূরণ করতে আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। আমিষের চাহিদা মিটাতে প্রাণিসম্পদের এই প্রদর্শণী খামারী সৃষ্টির লক্ষ্যে যথেষ্ট অবদান রাখবে।

এ সময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ  পৌরসভার-১ প্যানেল মেয়র- রিয়াদ রহমান,  জেলা প্রানিসম্পদ বিভাগের  ভেটেনারি অফিসার-ডা. মো. শাহাবুদ্দিন, জেলা ট্রেনিং অফিসার-ডা.মো. হাবিবুর রহমান, প্রিন্সিপাল সাইন্টিফিক অফিসার- ডা.রৌশনি আক্তার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা-ডা. মো. আলমগীর হোসেন, এল ডি ডি পি প্রকল্পের প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা– ডা.সাইফুল ইসলাম, এল ডি ডি পি প্রকল্পের জেলা মনিটরিং কর্মকর্তা মো. রাজু আহমেদ, চর অঞ্চল প্রকল্পের প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা  ডা. মো. সোহেল, উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা/ভিএফএ গণ ও প্রজেক্ট ম্যানেজার, এনডিপি- মো. মাসুদ  মন্ডল। 

উল্লেখ্য, এই বিক্রয় কার্যক্রম ঈদের আগের দিন পর্যন্ত চলমান থাকবে। দুধ প্রতি লিটার -৭০ টাকা, ঘোল ৮০ টাকা, মাঠা -১০০ টাকা, ডিম- ৯ টাকা (প্রতি পিস ),গরুর মাংস -৬৫০ টাকা ও খাসির মাংস- ৯৫০ টাকা কেজি।

আরও খবর