রেমিটেন্সে ৩ শতাংশ প্রণোদনা দেওয়ার সুপারিশ জুমার দিন যে আমলে ৮০ বছরের গুনাহ মাফ মাইগ্রেনের ব্যথা স্থায়ী হতে পারে ৭২ ঘণ্টা অবধি ছুটির দিনেও ‘অস্বাস্থ্যকর’ শহরের তালিকায় ঢাকা যুক্তরাষ্ট্রের কাছে সিরিজ হারল বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা’ খচিত এনআইডি পেলেন ১০৪ জন রিজার্ভ নিয়ে চিন্তার কিছু নেই: প্রধানমন্ত্রী লাখাইয়ে ফ্রীল্যান্সার ও আইটি উদ্যোক্তা তৈরীর কার্যক্রম শুরু। সেনবাগে পানিতে ডুবে শিশুর মৃত্যু মধুপুরে সমলয় চাষে কম্বাইন্ডার হারভেস্টারে ধান কাটার উদ্বোধন রিজার্ভ নিয়ে চিন্তার কিছু নেই, আপদকালীন খাদ্য মজুত আছে: প্রধানমন্ত্রী বড়লেখায় সড়ক দুর্ঘটনারোধে থানার অফিসার ইনচার্জের সাথে নিসচা'র মতবিনিময় রেমাল চোখ রাঙাচ্ছে, আছড়ে পড়বে দক্ষিণাঞ্চলে জয়পুরহাট থেকে ইয়াবা সরবরাহ করার সময় ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক জেলা রেজিস্ট্রার কতৃক ৭নং আলগী ইউনিয়ন অতিরিক্ত দায়িত্ব নিকাহ রেজিস্ট্রার মোহাম্মদ উল্লাহকে দায়িত্ব পালনে বাঁধা নির্বাচনে৷ ভোট কারচুপির অভিযোগ বড় ভাইয়ের মৃ’ত্যুর দিনে চলে গেলেন ছোট ভাই, দুইজনই ছিলেন উপজেলা চেয়ারম্যান কালিগঞ্জে তিন সাংবাদিক লাঞ্ছিত ও ক্যামেরা ছিনতাইয়ের মামলায় দুই আসামি কারাগারে শেরপুরে নো-হেলমেট নো-ফুয়েল এ কার্যক্রমের উদ্বোধন করলেন পুলিশ সুপার আকরামুল হোসেন ফিলিস্তিনের রামাল্লায় দূতাবাস খুলছে কলম্বিয়া

মোরেলগঞ্জে এক নারীর আপত্তিকর ভিডিও ধারণ করে অর্থ আদায়ের অভিযোগে যুবক গ্রেফতার

ছবির ক্যাপশনঃ আটককৃত শোভন।


বাগেরহাটেট মোরেলগঞ্জ পৌরসভার  পর্ণগ্রাফি ও ব্লাকমেইলিং করার দায়ে  শোভনকে(২৪) নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।  মঙ্গলবার দুপুরে মোরেলগঞ্জ  পৌরসভার ৭ নং ওয়ার্ডের  ভাড়াবাসা থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করেন।

থানা সূত্রে জানা গেছে, ফেসবুক ও ইমো অ্যাকাউন্ট ব্যবহার করে  একাধিক নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে তাদের সাথে মধুর আলাপন আর গভীর প্রেম নিবেদন। প্রেমের  একান্ত সময়ে ভিডিও আর আপত্তিকর ছবি ধারণ করে ব্লাকমেইল করে হাতিয়ে নিতেন টাকা। আর টাকা না দিলে নানাভাবে হয়রানি করতো ভুক্তভোগী পরিবারকে। নাম প্রাকাশে অনিচ্ছুক এমন একটি ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে বাগেরহাটের মোরেলগঞ্জে  মো: সাদিক শোভন (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

এ সময় তার কাছ থেকে একটি দামী ব্র্যান্ডের মোটরসাইকেল জব্দ করা গেলেও পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত  মোবাইল ফোনটি জব্দ কর সম্ভব হয় নি।

আটককৃত শোভন এলাকায় টিকটিক বয় নামেও পরিচিত, শোভন উপজেলার  হোগলাবুনিয়া ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের আব্দুল জলিল হাওলাদারের ছেলে। 

আটককৃত শোভনের ব্যাপারে জানতে চাইলে মোরেলগঞ্জ থানার ওসি সাইদুর রহমান জানান, এক নারী ও তার পরিবারের  অভিযোগের ভিত্তিতে সাদিক শোভন নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। অভিযোগ আছে তিনি মেয়েদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পরে আপত্তিকর ছবি ভিডিও ধারণ করতেন। তাদের কাছ থেকে ব্লাকমেইলের মাধ্যমে শারীরিক সম্পর্ক, অর্থ আদায় করে আসছিলেন। তিনি আরো জানান অভি্যুক্ত শোভনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Tag