র‍্যাঙ্ক ব্যাজ পরানো হলো নবনিযুক্ত সেনাপ্রধানকে কলমাকান্দায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালিগঞ্জের কৃষ্ণনগর আঞ্চলিক প্রেস ক্লাবের সাধারণ সাধারণের ভোটার মৃত্যুতে শোক প্রকাশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন-বদরুল আলম রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা ৯নং ওয়ার্ডে উঠান বৈঠক করেন মেয়র প্রার্থী আবুল বাশার বাদশা। সাভারেও দেখা মিলেছে রাসেল ভাইপার সাপের কুতুবদিয়ায় কৃষি বিভাগের বিভিন্ন কার্যক্রম পরিদর্শনে-ড.বিমল কুমার প্রামাণিক জুনের ২১ দিনে রেমিট্যান্স এসেছে ২২৩৯৮ কোটি টাকা টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার দরগাহপুর আফিল উদ্দিন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এডিশনাল ডিআইজি আশাশুনিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা সরকারি বরাদ্দের চুরি হওয়া ১২টি ল্যাপটপ সোয়া ২ মাসেও উদ্ধার করতে পারেনি দেওয়ানগঞ্জ মডেল থানা-পুলিশ সাতক্ষীরা শ্যামনগরে কালমেঘা খালের দুই পাড়ের মানুষের অভিযোগ খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই: আইনমন্ত্রী বেপরোয়া গতির অটোরিকশার চাপায় নিহত ১ শ্রীমঙ্গলে স্যাটেলাইট ক্লিনিক ও হেলথ ক্যাম্পেইনে অনুষ্ঠিত, চিকিৎসা সেবা পেলেন ১৩০ জন চা শ্রমিক মহিলা ও কিশোরী ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ ও ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষা স্থগিত শেখ হাসিনাই বাংলাদেশের জনগণের একমাত্র আস্থার ঠিকানা: ওবায়দুল কাদের

শিবচরে বিনামূল্যে চোখ ও ডায়াবেটিসের চিকিৎসা পেলো ৫শ রোগী


মাদারীপুরের শিবচর ডায়াবেটিক সমিতির উদ্যোগে ৫শ রোগী বিনামূল্যে চোখ ও ডায়াবেটিস রোগের চিকিৎসা পেয়েছেন। শনিবার (১৩ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত চলা ক্যাম্পেইন উদ্বোধন করেন জাতীয় সংসদের চীফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন।


জানা যায়, শনিবার উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদে কুতুবপুর ও কাদিরপুর ইউনিয়নের মানুষের জন্য বিনামূল্যে ডায়াবেটিস, ব্লাড গ্রুপ নির্ণয়, ব্লাড প্রেসার ও চক্ষু পরীক্ষার আয়োজন করে শিবচর ডায়াবেটিক সমিতি। এদিন সকাল ৭ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত দুই ইউনিয়নের ২শ রোগীর চক্ষু পরীক্ষা ও ৩শ রোগীর ডায়াবেটিস, ব্লাড গ্রুপ নির্ণয়, ব্লাড প্রেসার পরীক্ষা করে ব্যবস্থাপত্র প্রদান করা হয়। এদিন রোগীদের ডায়াবেটিস পরীক্ষার জন্য স্থানীয় পল্লী চিকিৎসক ও কমিউনিটি ক্লিনিকগুলোতে বিনামূল্যে গ্লোকুমিটার বিতরণ করা হয়। 



এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী, চিফ হুইপের ছোট বোন ও শিবচর ডায়াবেটিস সমিতির চেয়ারম্যান রাজিয়া চৌধুরী, শিবচর  উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাজিবুল ইসলাম, পৌর মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোছা: সেলিনা আকতার, শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. শাজাহান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. সেলিম মিয়া, সাবেক পৌর প্রশাসক ও শিবচর ডায়াবেটিস সমিতির দাতা সদস্য মোসলেম উদ্দিন খান, পৌর আওয়ামী লীগের সভাপতি ও শিবচর ডায়াবেটিস সমিতির সহসভাপতি মো. তোফাজ্জল হোসেন খান তোতা, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ইলিয়াস হোসেন পাশা, জেলা পরিষদের সদস্য আয়েশা সিদ্দিকী মুন্নি, শিবচর ডায়াবেটিস সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলীম, কোষাধ্যক্ষ মামুনুর রশিদ খান পিটার, কার্যকরী পরিষদের সদস্য পাভেল চৌধুরী, মেহেবুবা রহমান তিশা, সহকারী কোষাধ্যক্ষ সনিয়া ফেরদৌসসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।


Tag
আরও খবর
deshchitro-6673945720865-200624083047.webp
অসহায় ও দুস্থ মানুষের পাশে 'আসফ'

৩ দিন ১২ ঘন্টা ৪২ মিনিট আগে






deshchitro-666741ee24757-110624121158.webp
আদিব এর দেশসেরা হওয়ার স্বপ্ন এখন সত্যি

১২ দিন ২১ ঘন্টা ১ মিনিট আগে