রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু প্রধান শিক্ষক আবুজার গাফ্ফারীর ঘোড়ার গাড়ি করে বিদায়ী সংবর্ধনা সেন্টমার্টিনে ২৩’শ পরিবারের মধ্যে সরকারি সহায়তার চাল বিতরণ নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নাগরিক প্লাটফর্ম ও যুব ফোরামের সংলাপ অনুষ্ঠিত সারাদেশে চলাচলকারী আন্তঃনগর ট্রেন বন্ধ থাকবে ঈদের দিন লেগেছে ঈদের আঁচ,অভয়নগরে টুংটাং শব্দে মুখরিত কামারপাড়া জয়পুরহাটে ৫ শত বছরের ঐতিহ্যবাহী ঘুড়ির মেলা মিয়ানমারে সীমান্তে নেই বিস্ফোরণের শব্দ, সরে গেছে যুদ্ধজাহাজও অনিরাপদ ঘুমধুমের টিভি টাওয়ার গরুর হাট শ্যামনগরে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে 'ভাব বাংলাদেশে'র শিক্ষাবৃত্তি প্রদান টিকিট থাকা সত্ত্বেও চড়া দামে বিক্রি, বিপাকে যাত্রীরা পত্নীতলায় ভুটভুটির ধাক্কায় প্রাণ গেল এক বৃদ্ধের সেবা মুক্ত স্কাউট দলের উদ্যোগে দরিদ্র ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ দুই শতাধিক পরিবারের মুখে হাসি ফুটালো ‘ভয়েস অব ঝিনাইগাতী’ শিকড় ঝিনাইগাতীর আয়োজনে ঈদুল আযহার পরদিন এসএসসি ও এইচএসসিতে কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে সংবর্ধনা ও পুরস্কার দেওয়া হবে সড়ক দুর্ঘটনায় শেরপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের গুরুতর আহত, সুস্থতার জন্য সকলের নিকট দোয়া প্রার্থী সাতক্ষীরায় ২৪১ জনকে ১৭ লাখ ৮৪ হাজার টাকার অনুদানের চেক প্রদান ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত কক্সবাজার টেকনাফ সমুদ্র সৈকতে ভেসে এলো অর্ধগলিত মৃতদেহ সেন্টমার্টিনের নাগরিকদের পাশে সরকার সবসময় আছে

শ্রীমঙ্গলে এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে সাংবাদিক কন্যা সাদিয়া ইসলাম এশা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শামসুল ইসলাম শামীম এর কন্যা সাদিয়া ইসলাম এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেছে। সে শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শ্রীমঙ্গল সরকারি বালিকা  উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে সিলেট শিক্ষা বোর্ডের অধিনে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। মোট ১৩০০ নম্বরের পরীক্ষার মধ্যে তার অর্জিত নম্বর ১১৬৬।

গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত সাদিয়া ইসলাম এশা শ্রীমঙ্গল প্রেসক্লাবের সদস্য ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কার্যকরি কমিটির সদস্য এবং দৈনিক জবাবদিহি পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি শামসুল ইসলাম শামীম এর কন্যা।

গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী সাদিয়া ইসলাম এশা জানান, গোল্ডেন জিপিএ-৫ পেয়ে আমি বেশ আনন্দিত। আমার এ অর্জনের পেছনে উৎসাহ এবং প্রেরণা যুগিয়েছেন শ্রদ্ধেয় বাবা-মা, দাদা-দাদি ও সম্মানিত শিক্ষকমন্ডলী। আমার সাফল্যের জন্য সবার কাছে আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করি।

ভবিষ্যতে উচ্চতর ডিগ্রি অর্জন করে দেশের মানুষের কল্যাণে কাজ করে বাবা-মায়ের স্বপ্ন পূরণ করতে সবার কাছে দোয়া চেয়েছে সাদিয়া।

Tag
আরও খবর



deshchitro-666741ee24757-110624121158.webp
আদিব এর দেশসেরা হওয়ার স্বপ্ন এখন সত্যি

৪ দিন ২০ ঘন্টা ৩৮ মিনিট আগে