প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাসেল সিকদারের নেতৃত্বে মে দিবস উদযাপন বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল

নলছিটিতে বাংলা ইশারা ভাষা দিবস পালিত


" বাংলা ইশারা ভাষার প্রচলন করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি" এই প্রতিপাদ্যকে সমনে রেখে ঝলকাঠির নলছিটিতে পালিত হয়েছে বাংলা ইশারা ভাষা দিবস-২০২৪।

 বুধবার সকাল ১১টায় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে উপজেলা প্রশাসন ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যোগে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও প্রতিবন্ধীদের মাঝে উপকরণ বিতরণ করা হয়।

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র নলছিটি'র কনসালট্যান্ট ডা. আরাফাতুল ইসলাম সম্রাট'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলার নির্বাহী অফিসার মো: নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মোফাজ্জল হোসেন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন কুমার খরাতি, ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম চৌধুরী দুলাল। স্নায়ু ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের সালেহা খাতুন, দপদপিয়া প্রতিবন্ধী স্কুলের শিক্ষক ও প্রতিবন্ধী শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।  

আলোচনা সভা শেষে ৬ জন শারিরীক প্রতিবন্ধী ব্যক্তিকে বিনামূল্যে ৩টি হুইলচেয়ার ও ৩টি ট্রাইসাইকেল এবং ৭ জন দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তিকে ৭টি স্মার্ট সাদাছড়ি এবং ৩০ জন প্রতিবন্ধী ব্যক্তিকে শীতবস্র বিতরণ করা হয়।

Tag
আরও খবর