এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চাটখিলে ৭ শত গ্রাম গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ঝিনাইগাতীর ইউএনও’র সহযোগিতায় মানসিক ভারসাম্যহীন নারীর স্থান হল সরকারি আশ্রয় কেন্দ্রে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী রানু রূপগঞ্জে কালবৈশাখীর তাণ্ডবে বাড়িঘর বিধ্বস্ত, গাছপালা ও ফসলের ব্যাপক ক্ষতি সরিষাবাড়ীতে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার টেকনাফে ভাড়াবাসা তল্লাশী করে বালতি ভর্তি ই-য়া-বা-সহ রোহিঙ্গা আটক ; পলাতক-২ চুরির টাকায় বান্ধবীকে ফোন উপহার, কক্সবাজার ভ্রমণে গিয়ে ধরা ফ্রি ফায়ারে পরিচয়ে বিয়ে; ৬ মাস পর টেকনাফ থেকে মেয়ের মরদেহ উদ্ধার বশেমুরবিপ্রবি’তে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত মাংসে হাড় বেশি দেওয়ায় দোকানে হামলা মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রামুতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্যু অপহরণের শিকার ১২ বাংলাদেশীকে অক্ষত ছেড়ে দিলো আরাকান আর্মি চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত

বিশ্ব মঞ্চে রেকর্ড: সিলেটের বশিরকে সংবর্ধনা দিল ছাত্রলীগ

বিশ্বের ৮০টি দেশকে হারিয়ে ইরানে কুরআন প্রতিযোগিতায় প্রথম হওয়া বাংলাদেশের বিশ্বজয়ী হাফেজ বশির আহমেদকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। সোমবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন প্রাঙ্গণে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়। 

সংবর্ধনায় হাফেজ বশিকে একটি গিফট বক্স দেওয়া হয়। গিফটের মধ্যে রয়েছে বই, পাঞ্জাবির কাপড়, জায়নামাজ, টুপি, কুরআন শরিফ ইত্যাদি। ছাত্রলীগের পক্ষ থেকে এমন সম্মাননা পেয়ে আনন্দিত বশির ও তার শিক্ষক মাওলানা হাফেজ নেছার আহমেদ নেছারী।

অনুভূতি প্রকাশ করে হাফেজ বশির বলেন, আলহামদুলিল্লাহ দেশবাসীর দোয়ায় আমি ইরানে কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছি। কিছুদিন আগে আমি আলজেরিয়াতেও ৩য় স্থান অর্জন করেছিলাম। হাফেজদেকে সম্মানিত করার উদ্যোগ গ্রহণ করায় ছাত্রলীগকে ধন্যবাদ। 

মূল ধারার অর্থনীতি ও শিক্ষা ব্যবস্থায় মাদরাসা শিক্ষার্থীদের সম্পৃক্ততার ওপর গুরুত্ব দিয়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেন, আমরা চাই একটি ইনক্লুসিভ শিক্ষা ব্যবস্থা ও ছাত্ররাজনীতি গড়ে ওঠুক। মাদ্রাসা শিক্ষার্থীদের পাশে থাকার জন্য মাদরাসা শিক্ষা বিষয়ক কার্যক্রম চালু করেছি আমরা। তারা যেন প্রযুক্তির সুযোগ সুবিধা, কর্মসংস্থানের নিশ্চয়তা, দক্ষতা অর্জন করতে পারে সেজন্য বাংলাদেশ ছাত্রলীগ তাদের বিশ্বস্ত বন্ধু হয়ে কাজ করবে। 

সংবর্ধনা অনুষ্ঠানে ছাত্রলীগের মাদরাসা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও অন্যান্য নেতৃবৃন্দ।

Tag
আরও খবর

deshchitro-66321a8367061-010524043339.webp
ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন

২ দিন ৩ ঘন্টা ৪৪ মিনিট আগে