ইন্টারনেটের গতিতে দুই ধাপ এগোলো বাংলাদেশ মালয়েশিয়ায় জনশক্তি প্রেরণ বন্ধ হবে না, আশা প্রতিমন্ত্রীর গ্রামীণ মানুষের সুবিধায় তৃণমূল থেকে উন্নয়ন হচ্ছে: প্রধানমন্ত্রী কুমিল্লা চৌদ্দগ্রামে বাতিসা বসন্তপুরে যাত্রীবাহী বাস উল্টে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ১৫ গাজায় নিজেদের গুলিতে পাঁচ ইসরাইল-সেনা নিহত মেট্রোরেলের ভাড়ায় পূর্ণ হারেই ভ্যাট বসছে জুলাই থেকে কুমিল্লার চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ তরুণদের প্রতি মহানবীর বিশেষ নির্দেশনা অ্যাস্ট্রাজেনেকার করোনা টিকায় আরেক ভয়াবহ পার্শ্বপ্রতিক্রিয়া শনাক্ত টাইমস হায়ার এডুকেশন রাঙ্কিং এ দেশসেরা খুবি জলদস্যু থেকে মুক্তি পাওয়া সালেহ আহমেদ এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় হাজী মোহাম্মদ মানিক শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত এক মহিলা কেতকী বাড়ী বাজারে নবনির্বাচিত চেয়ারম্যান কুতুব‌দিয়ায় এল‌পি গ‌্যাস ব্যবসায়ীকে অর্ধ লক্ষ টাকা জ‌রিমানা ঝিনাইগাতীতে কৃষি জমি নষ্ট করে রাস্তা নির্মাণের প্রতিবাদে সংবাদ সম্মেলন ২১ মে ব্যাংক বন্ধ থাকবে কক্সবাজারের যেসব এলাকায় মাতারবাড়ি সড়কে ডাকাতি ও পুলিশকে গুলি করার ঘটনায় আটক-১ উপজেলা ভূমি অফিস নবনির্মিত সৌন্দর্যবর্ধন এর শুভ উদ্বোধন করলেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান

সাতক্ষীরার শ্যামনগরে ভাতিজার লাঠির আঘাতে আপন চাচার মৃত্যু

সাতক্ষীরার শ্যামনগরে ভাতিজার লাঠির আঘাতে আপন

 সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ভূরুলিয়া পুকুর থেকে পানি উঠানো নিয়ে সংঘর্ষে ভাতিজার লাঠির আঘাতে আলী আকবর (৭২) নামের এক বৃদ্ধ ব্যক্তি নিহত হয়েছে। 


আজ বুধবার (১০ এপ্রিল) বিকালে উপজেলার ভুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলী আকবর একই গ্রামের মৃত মোকরেছদ আলীর ছেলে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তর জন্য মর্গে পাঠিয়েছে। এঘটনায় সাইদুল, তার স্ত্রী কুলসুম ও দুই ভাই মনিরুল ও মেহেদীকে গ্রেপ্তার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। 


নিহতের ছেলে রওশন আলম তথ্যমতে জানা যায় শুকিয়ে যাওয়া বোরো ক্ষেতে যৌথ মালিকানার পুকুর থেকে বুধবার বিকালে তার পিতা শ্যালো মেশিনের সাহায্যে পানি তুলছিলেন। এসময় তার তিন চাচাত ভাই ও তাদের স্ত্রী সন্তানরা এসে পানি তোলার কাজে বাঁধা সৃষ্টি করে। একপর্যায়ে তার পিতা জোরপুর্বক পানি উঠানোর চেষ্টা করলে তাকে লাঠি দিয়ে এলাপাতাড়ি মারপিট করা হয়।


স্থানীয় ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান জাফরুল আলম বাবু জানান পানি তোলাকে কেন্দ্র করে ভাতিজার লাঠির আঘাতে আকবর আলীর মৃত্যুর খবর তিনি শুনেছেন। বাইরে থাকায় ঘটনাস্থলে যেতে পারেনি।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত শাকির হোসেন জানান আলী আকবরকে মৃত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়। তার শরীরে আঘাতের দাগ আছে



শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ বলেন, নিহতের ছেলে পিতাকে হত্যার ঘটনায় মামলা করেছেন। অভিযুক্তদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে। 

আরও খবর