হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

ঢাকা কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল‍্যাণের দায়িত্বে মোহসীন-শামীম

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 16-06-2023 10:30:19 pm

সভাপতি ও সাধারণ সম্পাদক। © ফাইল ছবি



◾ মাহমুদুল হক হাসান : ঢাকা কলেজের বৃহত্তর ময়মনসিংহের প্রাণের সংগঠন ঢাকা কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্র কল‍্যাণ এর ২০২৩-২০২৪ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।এতে সভাপতি মনোনীত হয়েছেন ঢাকা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শহীদ ফরহাদ হোসেন ছাত্রাবাসের আবাসিক শিক্ষার্থী মোহাম্মদ মহসীন (ভালুকা)এবং সাধারণ সম্পাদক হয়েছেন পরিসংখ্যান বিভাগের আন্তর্জাতিক ছাত্রাবাসের আবাসিক শিক্ষার্থী শামীম আলম(গৌরীপুর)।


শুক্রবার (১৬ই জুন) সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ এক বিজ্ঞপ্তির মাধ্যমে ১০১ সদস‍্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন। ছাত্র কল্যাণ পরিষদের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে ঢাকা কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ সমিতির নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ মহসীন বলেন, ঢাকা কলেজের অন্যতম বৃহৎ ও শক্তিশালী ছাত্র সংগঠন হচ্ছে ময়মনসিংহ জেলা ছাত্রকল‍্য সমিতি। ২৩-২৪ কার্যবর্ষে আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করায় সংগঠনের প্রাক্তন দায়িত্বশীল ও অভিভাবকবৃন্দের কাছে আমি চির কৃতজ্ঞ। একই সাথে আমার জন্মভূমি ময়মনসিংহ থেকে আগত প্রতিটি শিক্ষার্থীর যে কোন সমস্যা ও প্রয়োজনে আমি আমার সর্বোচ্চ দিয়ে পাশে থাকবো। অন্যদিকে সাধারণ সম্পাদক শামীম আলমও সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সংগঠনের উত্তোরোত্তর সফলতায় কাজ করে যাবেন বলে ব‍্যক্ত করেন। 


উল্লেখ্য যে, ২০১৬ সাল থেকে ঢাকা কলেজের বিভিন্ন প্রান্ত থেকে আগত শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে এ সংগঠনটি।

আরও খবর

রেজাল্ট খারাপ মানেই ক্যারিয়ার নষ্ট নয়

১৭৪ দিন ১৩ ঘন্টা ৩৯ মিনিট আগে


একজন বৃক্ষ প্রেমিকের গল্পকথা

১৮৩ দিন ১৪ ঘন্টা ৪৪ মিনিট আগে




পানিতে ডুবে শিশুর মৃত্যু প্রতিরোধে করণীয়

৩৩৩ দিন ১৮ ঘন্টা ২৬ মিনিট আগে