হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

ঢাকা কলেজস্থ গাজীপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

অমিত হাসান - রিপোর্টার

প্রকাশের সময়: 30-01-2024 06:47:47 am

সভাপতি ও সাধারণ সম্পাদক। © ফাইল ছবি


ঐতিহ্যবাহী ঢাকা কলেজে অধ্যয়নরত গাজীপুর জেলা থেকে আগত ছাত্রদের সংগঠন ঢাকা কলেজস্থ গাজীপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি প্রকাশিত হয়েছে । গতকাল ২৯ জানুয়ারি (সোমবার) এক বিজ্ঞপ্তির মাধ্যমে তা প্রকাশ করা হয় । এতে বলা হয়, কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফরিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন আতিকুর রহমান । 


ছাত্র সংগঠনটির বর্তমান ও সাবেক দায়িত্বশীলদের উপস্থিতিতে বিভিন্ন পদে সংগঠনটিতে বর্তমানে সক্রিয় থাকা সদস্যদের মধ্যে এই দায়িত্ব বন্টন করা হয়।  




সহ সভাপতি পদে নির্বাচিতদের মধ্যে ১৯-২০ সেশনের বাংলা বিভাগের ছাত্র মো. আশিকুল হক মিল্টন ছাড়াও জিহাদ খান, নুরুজ্জামান নাঈম, ফেরদৌস সরকার, মো. মেরাজ, ফয়সাল হোসেন, তামিম আকন্দ, নাজমুল আলম রয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক ছয়জন হলেন যথাক্রমে ফয়সাল প্রধান, আরমান হোসেন, নাফিজুল হোসেন শাহিন, এনামুল হক, জয়ন্ত সাহা এবং মাহফুজুর রহমান। এছাড়াও সংগঠনটিতে সক্রিয় সদস্যদের মধ্য থেকে দপ্তর, উপ দপ্তর, প্রচার, অর্থ ও উপ অর্থ সম্পাদকসহ অন্যান্যদের নাম ঘোষণা করা হয়।




এই বিশেষ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টামন্ডলীর সদস্য মো. রাজিব মিয়া, কাওসার আহমেদ এবং সদ্য বিদায়ী কমিটির সভাপতি মো. মাজিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মাহদী হাসান।


আরও খবর

রেজাল্ট খারাপ মানেই ক্যারিয়ার নষ্ট নয়

১৭৪ দিন ১৩ ঘন্টা ৫৭ মিনিট আগে


একজন বৃক্ষ প্রেমিকের গল্পকথা

১৮৩ দিন ১৫ ঘন্টা ২ মিনিট আগে




পানিতে ডুবে শিশুর মৃত্যু প্রতিরোধে করণীয়

৩৩৩ দিন ১৮ ঘন্টা ৪৫ মিনিট আগে