নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সালাহ উদ্দিন খান সেলিম বিজয়ী প্রাণনাশের হুমকিসহ হামলা ও বাড়ির প্রাচীর ভাঙার অভিযোগে শ্রীমঙ্গল প্রেসক্লাবে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন নোবিপ্রবি সাংবাদিক সমিতির আয়োজনে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত রূপগঞ্জে বিপুল ভোটে বিজয়ী হাবিবুর রহমান হাবিব সরিষাবাড়ীতে সড়ক নির্মাণের কাজ উদ্বোধন করলেন আব্দুর রশিদ এমপি টাঙ্গাইল রক্তযোদ্ধা ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি উপজেলা নিবার্চনে কুড়িগ্রামে পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো উপজেলা নির্বাচনেও জিততে পারেননি এমপি জাফর আলম প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমানকে গণ-সংবর্ধনা প্রদান আলোক-৩ প্রকল্পের প্রাকৃতিক সম্পদের টেকসই ব্যাবস্থাপনা ও পরিবেশ সংরক্ষণ বিষয়ক ক্যাম্পেইন উপলক্ষে বিজ্ঞান মেলা, শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত দ্বিতীয় ধাপে নির্বাচনে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে : সিইসি হাদীস সংকলন : রাসূল (সা.) থেকে বর্তমানকাল শেরপুরের ঝিনাইগাতীতে মা’কে পিটিয়ে পা ভেঙ্গে দেওয়ার অভিযোগে ছেলে গ্রেফতার সন্তানের পরম আশ্রয়ের মানুষ মা: এমপি দিলোয়ারা ইউসুফ উলিপুরে জাল ভোট দিতে এসে আটক ব্যাক্তির ১৫ দিনের কারাদণ্ড রাইসি’র মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক মহেশখালীতে ঘাতক টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ ঈদগাঁও উপজেলা নির্বাচনে সংঘাত, ছুরিকাঘাতে নিহত এক বিড়ইডাকুনী উচ্চ বিদ্যালয়ে কারিতাস আলোক-৩ প্রকল্পের সহযোগিতায় বিজ্ঞান মেলা, শিক্ষা ও সংস্কৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত শেষ হলো ভোটগ্রহণ, ফলের অপেক্ষা

বাঁশখালীতে আবারো খুন,জমির বিরুদ নিয়ে আওয়ামিলীগ নেতা নিহত

আটক ২

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানা বাদ ইউনিয়নে জায়গা জমির বিরুদ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে পিঠিয়ে মোঃ কাইছার শিকদার নামে একজন খুন করা হয়েছে। ২জুন ২০২৩ শুক্রবার সন্দা ৭.৩০ মিনিটের সময় স্হানীয় ওয়ার্ড আওয়ামিলীগ অফিসের সামনে এঘটনা ঘটে বলে জানা যায়।


সরজমিমিনে গিয়ে জানা যায়, স্থানীয় ওমর আলীর পরিবারের সঙ্গে একই এলাকার আলম নুরের দীর্ঘদিন ধরে জায়গা জমি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে জমির বিরোধ নিয়ে দুইপক্ষের মধ্য কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে লাঠি দিয়ে পিটিয়ে মোহাম্মদ কায়সার সিকদারকে গুরুতর আহত করে।  পরে স্থানীয়দের সহযোগিতায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কায়সার সিকদারের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনায় জড়িত আলম নুর ও তার ছেলে আকবরকে আটক করে। জানা যায় নিহত কাইছার শিকদার ৯ নং ওয়ার্ড আওয়ামিলীগে সহ-সভাপতি ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আলম নুর ও আকবর নামে দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
Tag
আরও খবর