আইপিএলে মুস্তাফিজের রেকর্ডের ম্যাচে রেকর্ড সংখ্যক দর্শক ২৪ ঘণ্টার মধ্যে মেট্রোরেলের ওপর দিয়ে টানা ক্যাবল সরানোর নির্দেশ রূপগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে চাচার ধারালো অস্ত্রের আঘাতে ভাতিজা নিহত দক্ষিণ হ্নীলা টমটম ও মিনি টমটম শ্রমিক সমবায় সমিতির সদস্যদের মধ্যে ঈদ উপহার বিতরণ টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প হতে বিদেশী পিস্তল ও বুলেটসহ রো*হি*ঙ্গা স*ন্ত্রা*সী গ্রেফতার ডিভাইসসহ ধরা পড়লেন প্রাথমিক শিক্ষক নিয়োগের ২ পরীক্ষার্থী কালিগঞ্জের কালিকাপুর ক্রিকেট লীগের জমকালো প্লেয়ার ড্রাফট রাজবাড়ীতে পানিতে ডুবে যুবকের মৃত্যু। দক্ষিণ আফ্রিকায় বাস গিরিখাদে পড়ে ৪৫ জন নিহত মিয়ানমারে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২৭ জন জয়পুরহাটে দোল পূর্ণিমা উপলক্ষে জমে উঠেছে ৫১৬ বছরের পুরনো ঐতিহ্যবাহী ঘোড়ার মেলা আক্কেলপুর খালার বাড়িতে ঈদের বাজার দিয়ে বাড়ি ফেরা হলো না প্রবাসী মুকুলের আওয়ামী লীগ রংপুর বিভাগীয় মতবিনিময় সভা আগামীকাল নাগেশ্বরীতে নবাগত ইউএনওকে সম্মাননা জানালো উপজেলা শিক্ষা পরিবার শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের উলিপুরে ইয়ার্কির জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গ্রেপ্তার ২ কক্সবাজারে অনিয়মের দায়ে হাসপাতাল ও রেস্টুরেন্টকে জরিমানা টেকনাফে অপহরণকারী চক্রের দুই সদস্য গ্রেফতার পেকুয়ায় দুটি করাতকল সীলগালা পেকুয়ায় দুই যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১

মেসিকে কেনার টাকা জোগাড়ে ‘মেসি-জাদুঘর’ বানাবে বার্সা!

তাহলে লিওনেল মেসিকে ক্যাম্প ন্যুতে ফেরাতে মরিয়া বার্সেলোনা? কোমর বেঁধে নেমে পড়েছে মাঠে! অবস্থাদৃষ্টে তো তেমনটাই মনে হচ্ছে। তা না হলে কি আর মেসিকে কেনার টাকা জোগাড় করতে ‘মেসি-জাদুঘর’ তৈরির ভাবনা মাথায় নেয়। সত্যিই তাই, মেসিকে কেনার তহবিল গঠন করতে ‘মেসি-জাদুঘর’ তৈরির কথা ভাবছে বার্সেলোনা। স্পেনের জনপ্রিয় পত্রিকা এএস এই খবরই দিয়েছে।


বার্সেলোনা সমর্থকদের কাঁদিয়ে ২০২১ সালে বার্সা ছেড়ে পিএসজিতে নাম লিখিয়েছেন মেসি। ফরাসি ক্লাবটির সঙ্গে দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হবে আগামী জুনে। অথচ পিএসজি এখনো মেসির সঙ্গে চুক্তি নবায়ন করেনি। যার অর্থ, মৌসুম শেষেই মেসি হয়ে যাবেন স্বাধীন খেলোয়াড়। যেতে পারবেন যেখানে খুশি। এই অবস্থায় মেসিকে কেন্দ্র করে শুরু হয়েছে নানা গুঞ্জন। সৌদি আরবের ক্লাব আল হিলাল মেসিকে কেনার দৌড়ে রয়েছেন। বিশ্বকাপজয়ী মেসিকে কিনতে ওত পেতে রয়েছে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ডেভিড বেকহামের মালিকানাধীন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিও।


এই দুই ক্লাবের টানাটানির মধ্যে সবচেয়ে জোরালো যে খবর, মেসিকে আবার ক্যাম্প ন্যুতে ফেরাতে চায় বার্সেলোনা। কিন্তু এই ইচ্ছা পূরণের পথে কাতালান ক্লাবটির এক নম্বর সমস্য-টাকা। ধার-দেনায় ডুবে থাকা বার্সেলোনার এই মুহূর্তে মেসিকে কেনার সামর্থ্য নেই। মানে মেসিকে কেনার মতো টাকা তাদের হাতে নেই! শুধু কেনা নয়, মেসিকে উচ্চ মূল্যের বেতন দেওয়ার সামর্থ্যও তাদের নেই। কিন্তু ক্লাবের সমর্থক থেকে শুরু কর্তা-প্রত্যেকেই চায় ক্লাব কিংবদন্তি মেসি আবার ক্যাম্প ন্যুতে ফিরুক। এই চাওয়ার প্রেক্ষিতেই বার্সেলোনা কর্তৃপক্ষের মাথায় ব্যতিক্রমধর্মী ঐ উদ্যোগ হাতে নেওয়ার কথা ভাবনা। 


বার্সেলোনার একাডেমি ‘লা মাসিয়া’ যেখানে, ঠিক সেখানেই কিংবদন্তি মেসির নামে একটা ‘মেসি-জাদুঘর’ করার চিন্তা-ভাবনা করছে। বিশেষ এই জাদুঘরের মাধ্যমে মেসিকে কেনার টাকা জোগাড় করার পরিকল্পনা তাদের। বার্সার এই পরিকল্পনা কি সফল হবে?  আবার জাদুকর মেসিকে দেখা যাবে বার্সেলোনার জার্সিতে?

আরও খবর






660265fd1d629-260324120653.webp
নিজ দেশে মৃত্যুর হুমকি পেলেন ডি মারিয়া

৩ দিন ৮ ঘন্টা ১৯ মিনিট আগে