পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত মাংসে হাড় বেশি দেওয়ায় দোকানে হামলা মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রামুতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্যু অপহরণের শিকার ১২ বাংলাদেশীকে অক্ষত ছেড়ে দিলো আরাকান আর্মি চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত কক্সবাজারের উখিয়ায় হবে উন্মুক্ত কারাগার, শিগগির নির্মাণ শুরু ডোমারে জামায়াতের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ চেয়ারম্যান প্রার্থী মালেকের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত ডোমারে টেলিফোন প্রতীকের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত ডোমারে মাল্লিপাড়া মহাশ্মশানের ভিত্তিপ্রস্তর উদ্বোধন কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে মতবিনিময় করেন চেয়ারম্যান প্রার্থী এড.ফরিদ চৌধুরী ১০ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের ডিমের দাম হঠাৎ কমে যত হলো ইসলামপুরে ৭ জুয়াড়িকে আদালতে সোপর্দ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন হলে থাকা নিয়ে ভর্তি পরীক্ষার্থীকে হয়রানির অভিযোগ শাবির হল প্রভোস্টের বিরুদ্ধে

গোদাগাড়ীতে হেরোইনসহ দুইজন গ্রেফতার

রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। গতকাল শুক্রবার দিবাগ রাত ১২টার দিকে গোদাগাড়ী থানার সহড়াগাছী রেলগেটের মোড়ে অভিযান চালিয়ে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও ৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করে ডিবি।



গ্রেফতারকৃতরা হলো ফজলে রাব্বি (৩০) ও আবু সাঈদ (২৫)। ফজলে রাব্বি রাজশাহী জেলার গোদাগাড়ীর উজানপাড়া (কাঁঠালতলা) গ্রামের মৃত আলহাজ্ব জিন্নাত আলীর পুত্র ও আবু সাঈদ একই এলাকার গ্রামের ইলিয়াস আলীর পুত্র।


জেলার অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলমের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়, রাজশাহী জেলার ডিবির একটি দল গোদাগাড়ী থানা ও তার আশপাশের এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। ডিবির এ দল গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, গোদাগাড়ীর সহড়াগাছী রেলগেট মোড় হতে সাগুয়ান ঘুমটিগামী রাস্তার মুখে মুদির দোকানের সামনে তিনজন মাদকব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে।


এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই দল সঙ্গীয় ফোর্সসহ রাত ১২টা অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চষ্টাকালে ফজলে রাব্বির ও আবু সাঈদকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে একজনের কাছে ২৪ গ্রাম ও অপর জনের কাছ থেকে করে ২১ গ্রাম হেরোইন উদ্ধার হয়।



পরে তাদের গোদাগাড়ী থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা দায়ের করা হয়েছে।

Tag
আরও খবর