প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাসেল সিকদারের নেতৃত্বে মে দিবস উদযাপন বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল

"ঝালকাঠি জেলা এখন গৃহহীন মুক্ত" বিভাগীয় কমিশনার

ঝালকাঠির নলছিটিতে আশ্রয়ন প্রকল্পের সুবিধা ভূগিদের মাঝে খাদ্য ও শিক্ষা উপকরণ বিতরণ করেছেন বরিশালের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. শওকত আলী।

৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নে নির্মিত জুরকাঠি আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে শুকনা খাবার ও অন্যান্য উপকরণ বিতরণে কালে তিনি বলেন ঝালকাঠি জেলা এখন গৃহহীন মুক্ত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন মানুষদের জন্য সারা দেশে আড়াই লাখ গৃহ নির্মাণ করে দিয়েছেন। আপনাদের মতো গৃহহীন মানুষ যাদের এক সময় ঘর ছিল না তাদের হাতে তুলে দিয়েছেন ঘর। তারা সবাই এখন একটি সুন্দর ঘর পেয়েছেন এবং সৃষ্টি হয়েছে নতুন কর্মসংস্থানের।
 
তিনি আশ্রয়ন প্রকল্পের ৪১জন উপকারভোগীদের মাঝে শুকনা খাবার,শীতের কম্বল ও আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাসকারীদের স্কুলগামী শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন। এ সময় তিনি উপকারভোগীদের সুখ-দুঃখের কথা মনোযোগ দিয়ে শুনে তাদের সমস্যাগুলো সমাধানের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা প্রদান করেন। 

এসময় তার সাথে ছিলেন ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম, সহকারি কমিশনার(ভুমি) সমাপ্তি রায়, দপদপিয়া ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন বাবুল মৃধা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার বিজন কৃজ্ঞ খরাতি প্রমুখ।