এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চাটখিলে ৭ শত গ্রাম গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ঝিনাইগাতীর ইউএনও’র সহযোগিতায় মানসিক ভারসাম্যহীন নারীর স্থান হল সরকারি আশ্রয় কেন্দ্রে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী রানু রূপগঞ্জে কালবৈশাখীর তাণ্ডবে বাড়িঘর বিধ্বস্ত, গাছপালা ও ফসলের ব্যাপক ক্ষতি সরিষাবাড়ীতে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার টেকনাফে ভাড়াবাসা তল্লাশী করে বালতি ভর্তি ই-য়া-বা-সহ রোহিঙ্গা আটক ; পলাতক-২ চুরির টাকায় বান্ধবীকে ফোন উপহার, কক্সবাজার ভ্রমণে গিয়ে ধরা ফ্রি ফায়ারে পরিচয়ে বিয়ে; ৬ মাস পর টেকনাফ থেকে মেয়ের মরদেহ উদ্ধার বশেমুরবিপ্রবি’তে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত মাংসে হাড় বেশি দেওয়ায় দোকানে হামলা মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রামুতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্যু অপহরণের শিকার ১২ বাংলাদেশীকে অক্ষত ছেড়ে দিলো আরাকান আর্মি চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ১৫ যাত্রী আহত

৫০ কেজি গাঁজাসহ গোদাগাড়ীর ২ মাদক কারবারি গ্রেফতার

কাঠের গুড়া ভর্তি বস্তাতে পাচার করার সময় ৫০ কেজি গাঁজাসহ গোদাগাড়ীর দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শনিবার বিকেল চারটার দিকে রাজশাহী নগরীর নওদাপাড়া আমচত্বর এলাকার বিআরটিএ অফিসের সামনে থেকে তাদের গাঁজাসহ গ্রেফতার করা হয় ।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ এলাকার লোকমান আলীর ছেলে শামিম আক্তার (৩৫) ও মাধবপুর এলাকার ফারুক হোসেনের ছেলে হামিদুল ইসলাম (২২)।

র‌্যাব থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নওদাপাড়া বিআরটিএ অফিসের সামনে চেকপোস্ট বসানো হয়। এসময় নীল-হলুদ রঙের একটি পিকআপ আসলে চালকের পাশ থেকে নেমে একজন দৌড়ে পালিয়ে যায়। পিকআপে তল্লাশী চালানো হয়েছে কাঠের গুড়ার মধ্যে চারটি সাদা প্লাস্টিকের বস্তার মধ্যে টেপ দিয়ে পেঁচানো গাঁজা পাওয়া যায়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা জানান, ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত থেকে গাঁজাগুলো নিয়ে আসা হয়েছে। এগুলো গোদাগাড়ীতে পৌছে দিত। সেখান থেকে গাঁজাগুলো বিক্রি করা হয়।


দুইজনের বিরুদ্ধে রাজশাহী নগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও পিকআপ, গাড়ির কাগজ, তিনটি সিমসহ মোবাইল, ৫০ বস্তা কাঠের গুড়া জব্দ দেখানো হয়েছে।

Tag
আরও খবর