আবহাওয়া নিয়ে দুঃসংবাদ ৭১ এর পরের মাদক - আসিফ আহমেদ শ্রীমঙ্গলে আনসার ব্যাটালিয়ন ক্যাম্প এর সামন থেকে ১০ ফুট লম্বা এক অজগর উদ্ধার র‍্যাঙ্ক ব্যাজ পরানো হলো নবনিযুক্ত সেনাপ্রধানকে কলমাকান্দায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কালিগঞ্জের কৃষ্ণনগর আঞ্চলিক প্রেস ক্লাবের সাধারণ সাধারণের ভোটার মৃত্যুতে শোক প্রকাশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন-বদরুল আলম রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা ৯নং ওয়ার্ডে উঠান বৈঠক করেন মেয়র প্রার্থী আবুল বাশার বাদশা। সাভারেও দেখা মিলেছে রাসেল ভাইপার সাপের কুতুবদিয়ায় কৃষি বিভাগের বিভিন্ন কার্যক্রম পরিদর্শনে-ড.বিমল কুমার প্রামাণিক জুনের ২১ দিনে রেমিট্যান্স এসেছে ২২৩৯৮ কোটি টাকা টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার দরগাহপুর আফিল উদ্দিন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এডিশনাল ডিআইজি আশাশুনিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা সরকারি বরাদ্দের চুরি হওয়া ১২টি ল্যাপটপ সোয়া ২ মাসেও উদ্ধার করতে পারেনি দেওয়ানগঞ্জ মডেল থানা-পুলিশ সাতক্ষীরা শ্যামনগরে কালমেঘা খালের দুই পাড়ের মানুষের অভিযোগ খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই: আইনমন্ত্রী বেপরোয়া গতির অটোরিকশার চাপায় নিহত ১ শ্রীমঙ্গলে স্যাটেলাইট ক্লিনিক ও হেলথ ক্যাম্পেইনে অনুষ্ঠিত, চিকিৎসা সেবা পেলেন ১৩০ জন চা শ্রমিক মহিলা ও কিশোরী

ব্যারিস্টার হলেন জনাব মুনির চৌধুরীর এক মাত্র ছেলে নাবিল চৌধুরী


ব্যারিস্টার হলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, মাদারীপুর জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও বাংলাদেশ জেলা পরিষদের সাধারণ সম্পাদক জনাব মুনির চৌধুরীর এক মাত্র ছেলে, মরহুম সেরাজুল হক চৌধুরী ও হোসনে আরা চৌধুরীর বড় নাতি নাবিল চৌধুরী, বিশ্বখ্যাত অনারেবল সোসাইটি অব লিংকন্স ইন্‌ থেকে আইন শিক্ষার মর্যাদাপূর্ণ ডিগ্রি ব্যারিস্টার -বার প্রফেশনাল ট্রেনিং কোর্স (বিপিটিসি) "ল" ডিগ্রি অর্জন করেছেন।  তিনি এলএলবি ইউনিভার্সিটি অফ লন্ডনে এবং এলএলএম করেছেন বিপিপি ইউনিভার্সিটি লন্ডন থেকে।




ব্যারিস্টার নাবিল চৌধুরীর  এই কৃতিত্বে পরিবারের পাশাপাশি আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবরাও ভীষণ খুশি। এছাড়া বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান সোশ্যাল মিডিয়াতে  তাঁকে অভিনন্দনে ভাসাচ্ছেন। তার পৈতৃক নিবাস মাদারীপুর জেলার শিবচর উপজেলার দত্তপাড়ায়। দুইভাই বোনের মধ্যে ব্যারিস্টার নাবিল চৌধুরী ছোট এবং তার বড় এক বোন রয়েছে। 




পড়াশুনার পাশাপাশি ক্রিকেট খেলায়ও ব্যারিস্টার নাবিল চৌধুরী অনেক পারদর্শী। একসময় খেলতেন ঢাকা DOHS ক্লাবের হয়ে। লন্ডন গিয়ে পড়াশুনার পাশাপাশি তিনি কয়েকটি ক্লাবের হয়ে ক্রিকেট খেলেছেন। এক সময় স্থানীয় এসেক্স কাউন্টি লীগের সুপরিচিত  নাম ছিলেন এই নাবিল চৌধুরী। এক সিজনে সর্বোচ্চ রান করেছিলেন। 




অত্যন্ত মেধাবী, রাজনৈতিক পরিবারে জন্ম নিয়েও তার মধ্যে অহংকার এর কোনো ছিটেফোঁটা নেই। অত্যন্ত ভদ্র, স্বল্পভাষী ও মিশুক মনের অধিকারী হওয়ায় সবাই তাকে অত্যন্ত ভালোবাসেন। বাবা মায়ের অহংকার আর সবার ভালোবাসা নিয়ে বেঁচে থাকুন  ব্যারিস্টার নাবিল চৌধুরী।  আশাকরি কর্ম জীবনেও তিনি তার সুনাম ও সাফল্য ধরে রাখবেন। 

Tag
আরও খবর
deshchitro-6673945720865-200624083047.webp
অসহায় ও দুস্থ মানুষের পাশে 'আসফ'

৩ দিন ১২ ঘন্টা ৫১ মিনিট আগে






deshchitro-666741ee24757-110624121158.webp
আদিব এর দেশসেরা হওয়ার স্বপ্ন এখন সত্যি

১২ দিন ২১ ঘন্টা ১০ মিনিট আগে