জুনের ২১ দিনে রেমিট্যান্স এসেছে ২২৩৯৮ কোটি টাকা টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার দরগাহপুর আফিল উদ্দিন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এডিশনাল ডিআইজি আশাশুনিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা সরকারি বরাদ্দের চুরি হওয়া ১২টি ল্যাপটপ সোয়া ২ মাসেও উদ্ধার করতে পারেনি দেওয়ানগঞ্জ মডেল থানা-পুলিশ সাতক্ষীরা শ্যামনগরে কালমেঘা খালের দুই পাড়ের মানুষের অভিযোগ খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই: আইনমন্ত্রী বেপরোয়া গতির অটোরিকশার চাপায় নিহত ১ শ্রীমঙ্গলে স্যাটেলাইট ক্লিনিক ও হেলথ ক্যাম্পেইনে অনুষ্ঠিত, চিকিৎসা সেবা পেলেন ১৩০ জন চা শ্রমিক মহিলা ও কিশোরী ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ ও ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষা স্থগিত শেখ হাসিনাই বাংলাদেশের জনগণের একমাত্র আস্থার ঠিকানা: ওবায়দুল কাদের লাখাইয়ে নবনির্মিত সিংহগ্রাম সিসি ও অস্থায়ী টিকাদান কেন্দ্র পরিদর্শনে স্বাস্থ্য কর্মকর্তা। শেরপুরে বিএনপির ২৭জন কর্মী আ. লীগে যোগদান প্রতিবাদে সংবাদ সম্মেলন ইউজিসির সাথে খুবির বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত কক্সবাজারে পাহাড় ধসে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অর্থ সহায়তা পেকুয়ায় ফুটবল খেলতে গিয়ে সাপের দংশনে কিশোর আহত ডিসেম্বরে কক্সবাজার সাগর ছুঁয়ে নামবে বিমান মিয়ানমারে বিস্ফোরণ, বিকট শব্দে কাঁপছে টেকনাফের ২৭ গ্রাম

বাজার দখলে এবার যা নিয়ে আসছে Nokia

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 10-05-2024 02:37:26 pm

HMD Global সংস্থা বর্তমানে জনপ্রিয় নোকিয়া ফোন তৈরি করছে। তারা কেনিয়ায় কিছু নতুন ফোন পাবলিশ করে দেখিয়েছে। তারা HMD Pulse নামে তাদের নিজস্ব সিরিজ চালু করেছে এবং Nokia 3210 (2024) রির্টান দেওয়ার ইঙ্গিত দিয়ে Nokia 225 4G (2024) ডিভাইস পাবলিশ করেছে। এই দুটি ফোন পুরনো Nokia ফোনের নতুন সংস্করণ যা বেশ জনপ্রিয় হয়েছিল।


Nokiamob থেকে পাওয়া তথ্য অনুযায়ী, Nokia 225 4G-এর বিবরণ তাদের রিপোর্টে অন্তর্ভুক্ত করা হয়নি। তারা নোকিয়া 3210 নিয়ে একটি ফাঁস হওয়া ছবি বা বিজ্ঞাপন উল্লেখ করেছে। আপনি এটির বিবরণ নিচে দেখতে পারেন:



 Nokia 3210 (2024) ডিজাইন এবং বিশদ বিবরণ:


– পোস্টার বা স্লাইড বলছে, “Now 25 years later, the legendary phone is back”

– Nokia 3210-এর এই নতুন সংস্করণটি 18 মার্চ, 1999-এ প্রকাশিত আসল ডিভাইসের কথা মনে করিয়ে দেয়।

– এটিকে আধুনিক দেখাতে পুনরায় ডিজাইন করা হয়েছে। নতুন Nokia 3210-এর ফাঁস হওয়া ছবিটি 2021 সালের Nokia 6310-এর মতো দেখতে যা একটি নতুন মডেল বলা যায়।

– পিছনে একটি নতুন ক্যামেরা এবং ফ্ল্যাশ আছে। আপনি পিছনের দিকে নতুন Nokia লোগো এবং HMD লোগো দেখতে পাবেন।

– ডিজাইনের পরিবর্তন ছাড়াও, এই ফোনের ব্যাটারি লাইফ দীর্ঘ এবং ব্লুটুথ ও 4G এর মতো নতুন বৈশিষ্ট্য রয়েছে বলে আশা করা হচ্ছে।

– এটি আইকনিক গেম স্নেকের ফিচার থাকবে।




 Nokia 3210 (1999) স্পেসিফিকেশন:


– ডিসপ্লে: আসল Nokia 3210 এর 1.5-ইঞ্চি স্ক্রিন ছিল যা কালো এবং সাদা গ্রাফিক্স দেখায়। এটির রেজোলিউশন ছিল 84×48 পিক্সেল।

– ফোনটি প্রায় 123.8 মিমি লম্বা, 50.5 মিমি চওড়া এবং 16.7-22.5 মিমি পুরু।

– ওজন: এটির ওজন প্রায় 151 গ্রাম।

– রিংটোন: আপনি 40টি ভিন্ন রিংটোন থেকে বেছে নিতে পারেন, এবং এমনকি আপনি রিংটোন কম্পোজার বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন।

– মেমরি কার্ড: ফোনটি এক্সটার্নাল মেমরি কার্ড সাপোর্ট করে না।

– গেমস: বিনোদনের জন্য এতে তিনটি গেম তৈরি করা হয়েছে।

– ব্যাটারি লাইফ: স্ট্যান্ডবাই টাইম 55 থেকে 260 ঘন্টা, এবং টক টাইম ছিল 180 থেকে 270 মিনিটের মধ্যে।


পাশাপাশি ফোনটিতে ডুয়াল-ব্যান্ড সংযোগ, optional vibrating alert, speed dialing, অভ্যন্তরীণ অ্যান্টেনা, কীপ্যাডের জন্য একটি সবুজ ব্যাকলাইট রয়েছে এবং আপনি ফোনের কভার পরিবর্তন করতে পারেন। 2020 সালে Nokia 225 4G এর আগের সংস্করণ বাজারে পাওয়া গিয়েছিলো এবং Nokia 3210 25 বছর পর ফিরে আসছে।

আরও খবর