ইন্টারনেটের গতিতে দুই ধাপ এগোলো বাংলাদেশ মালয়েশিয়ায় জনশক্তি প্রেরণ বন্ধ হবে না, আশা প্রতিমন্ত্রীর গ্রামীণ মানুষের সুবিধায় তৃণমূল থেকে উন্নয়ন হচ্ছে: প্রধানমন্ত্রী কুমিল্লা চৌদ্দগ্রামে বাতিসা বসন্তপুরে যাত্রীবাহী বাস উল্টে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ১৫ গাজায় নিজেদের গুলিতে পাঁচ ইসরাইল-সেনা নিহত মেট্রোরেলের ভাড়ায় পূর্ণ হারেই ভ্যাট বসছে জুলাই থেকে কুমিল্লার চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ তরুণদের প্রতি মহানবীর বিশেষ নির্দেশনা অ্যাস্ট্রাজেনেকার করোনা টিকায় আরেক ভয়াবহ পার্শ্বপ্রতিক্রিয়া শনাক্ত টাইমস হায়ার এডুকেশন রাঙ্কিং এ দেশসেরা খুবি জলদস্যু থেকে মুক্তি পাওয়া সালেহ আহমেদ এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় হাজী মোহাম্মদ মানিক শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত এক মহিলা কেতকী বাড়ী বাজারে নবনির্বাচিত চেয়ারম্যান কুতুব‌দিয়ায় এল‌পি গ‌্যাস ব্যবসায়ীকে অর্ধ লক্ষ টাকা জ‌রিমানা ঝিনাইগাতীতে কৃষি জমি নষ্ট করে রাস্তা নির্মাণের প্রতিবাদে সংবাদ সম্মেলন ২১ মে ব্যাংক বন্ধ থাকবে কক্সবাজারের যেসব এলাকায় মাতারবাড়ি সড়কে ডাকাতি ও পুলিশকে গুলি করার ঘটনায় আটক-১ উপজেলা ভূমি অফিস নবনির্মিত সৌন্দর্যবর্ধন এর শুভ উদ্বোধন করলেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান

বৃক্ষ রোপন কর্মসূচী ও বিশ্ব স্কাউট স্কার্ফ দিবস ২০২৩

বৃক্ষ রোপন ও স্কার্ফ দিবসের স্থির চিত্র

বাংলাদেশ স্কাউট কর্তৃক পূর্ব-ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৩ বাস্তবায়নে সরকারি কালিগঞ্জ শ্রমিক কলেজ রোভার স্কাউট গ্রুপ গতকাল ১ই আগস্ট রোজ মঙ্গলবার কলেজ ক্যাম্পাসে ও আশেপাশে রাস্তার ধারে ( আম , জাম , কাঠাল, আমলকী, নিম, বড়ই  নারিকেল,  খেজুর সহ) নানান ধরনের বৃক্ষ রোপণ করে। বৃক্ষ রোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হয় সরকারি কালিগঞ্জ শ্রমিক কলেজের সম্মানিত রোভার স্কাউটস লিডার (আরএসএল) জনাব মো: জুবায়ের ইকবাল ও সিনিয়র রোভার মেট মো: নাদিমুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে  । সকল স্কাউট সদস্য ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে বৃক্ষ রোপণ কর্মসূচিতে অংশ গ্রহণ করে।

পরবর্তী ধাপে সরকারি কালিগঞ্জ শ্রমিক কলেজ রোভার স্কাউটস গ্রুপে বিশ্ব স্কাউট স্কার্ফ দিবস পালিত হয় । প্রতি বছর সারা বিশ্বে স্কাউটারদের মধ্যে সফলতার সহিত ১ই আগস্ট পালিত হয় বিশ্ব স্কাউট স্কার্ফ দিবস। একটি স্কার্ফ একজন স্কাউটের কাছে অত্যান্ত সম্মানের এবং গৌরবের।স্কাউট স্কার্ফ দিবস পালনের উদ্দেশ্য হল যে সমস্ত সক্রিয় এবং প্রাক্তন স্কাউটদের "স্পিরিট অফ স্কাউটিং" দৃশ্যমান করার জন্য জনসম্মুখে তাদের স্কাউট স্কার্ফ পরিধান করার জন্য অনুরোধ করা হচ্ছে।

"একবার স্কাউট - সর্বদা একটি স্কাউট"

সরকারি কালিগঞ্জ শ্রমিক কলেজ রোভার স্কাউট গ্রুপ কতৃক আয়োজিত উক্ত বৃক্ষ রোপন কর্মসূচী ও বিশ্ব স্কাউট স্কার্ফ দিবস -২০২৩ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রুপ কমিটির সভাপতি সম্মানিত অধ্যক্ষ  মহোদয় (ভারপ্রাপ্ত) জনাব মো: ইসমাইল হোসাইন । এবং আরো উপস্থিত ছিলেন কলেজ শাখা ছাত্রলীগ এর সাধারন সম্পাদক মো: ওয়াসীম মোল্লা সহ গ্রুপ কমিটির আরো সদস্যবৃন্দ ।