আজ ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী ডাঃ মোঃ আহসান হাবিবের পথচারীদের মাঝে শরবত বিতরণ সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

বেরোবিতে জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে রায়হান ও মমিন ।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে, সভাপতি হিসেবে মোঃ রায়হান উদ্দিন  ও সাধারণ সম্পাদক হিসেবে মমিন মিয়া নির্বাচিত হয়।

গত শুক্রবার ( ২৬ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তি দ্বারা এই নবগঠিত কমিটি ঘোষণা করা হয়। জামালপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির সাবেক সভাপতি মুস্তাইন বিল্লাহ  এবং সাধারণ সম্পাদক  তারিকুর রহমান মুবিন এর সুপারিশক্রমে উপদেষ্টামন্ডলী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।


কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন একাউন্টিং এন্ড ইনফমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী মোঃ রায়হান উদ্দিন  এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের এক‌ই বিভাগের শিক্ষার্থী মমিন মিয়া। এক বছরের জন্য তারা এই দায়িত্ব পালন করবেন।

উক্ত কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব আছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মোঃ রিছান।

কোষাধ্যক্ষ দায়িত্বে আছে মোঃ আলিফ মাহমুদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক ইবতেশাম রহমান‌ ও মোঃ শফিকুল ইসলাম ইরফান দপ্তর‌ সম্পাদক মোঃ তানজিম আলম ।

উল্লেখ্য, উত্তরের বাতিঘর খ্যাত এই বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন আঞ্চলিক সংগঠন সক্রিয় রয়েছে যারা ছাত্রদের কল্যাণে কাজ করে যাচ্ছে। বেরোবির জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি তেমনই একটি ছাত্র সংগঠন যারা ছাত্রদের কল্যাণের উদ্দেশ্যে কাজ করে যায়।

আরও খবর