১০ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের ডিমের দাম হঠাৎ কমে যত হলো প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাসেল সিকদারের নেতৃত্বে মে দিবস উদযাপন বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার।

চারঘাটে ডিবি পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৪: মাদক ও অস্ত্র উদ্ধার

চারঘাটে ডিবি পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৪: মাদক ও অস্ত্র উদ্ধার।

রাজশাহীর চারঘাটে ডিবি সদস্যদের ওপর মাদক কারবারিদের হামলার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগের নেতাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৯ নভেম্বর) দিনে ও রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ওই দিন বেলা তিনটার দিকে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলায় নেতৃত্ব দিয়েছেন ইউসুফপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুবেল আলী। তিনি হাতকড়া পরিহিত অবস্থায় পালিয়েছিলেন। হামলায় ডিবির দুই কনস্টেবল আহত হয়েছেন। তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি-১) আব্দুল হাই বলেন, এ ঘটনায় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুবেল আলীসহ চারজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। ডিবি ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেনসিডিল, ৪০০ গ্রাম হেরোইন, একটি ওয়ান শুটারগান ও চার রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে। এ ছাড়াও তাঁদের ওপর হামলায় ব্যবহৃত দুটি ধারালো দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।

ডিবির আহত দুই কনস্টেবলের নাম ইউসুফ আলী ও বিশ্বজিৎ কুমার। তাঁরা রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে ইউসুফপুর কান্দিপাড়া গ্রামের মখলেসুুর রহমান আসকানের বাড়িতে অভিযান চালায় ডিবির তিন সদস্যের একটি দল। অন্য একটি দল ইউসুফপুর বাজারে অবস্থান করছিল। অভিযানে ফেনসিডিলসহ রুবেল আলী ও রায়হানকে আটক করে ডিবি। আটকের পর হাতকড়া পরাতে গেলে রুবেলের বাবা মখলেসুর রহমান আসকান ‘বাঁচাও, বাঁচাও’ বলে চিৎকার শুরু করেন। তখন রুবেলের আরও দুই ভাই পাভেল ও সাব্বির ১০-১২ জনকে সাথে নিয়ে ঘটনাস্থলে আসেন। এ সময় রুবেলের নেতৃত্বে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তিন পুলিশ সদস্যের ওপর হামলা করেন তাঁরা। এ সময় হাঁসুয়ার আঘাতে ইউসুফ ও বিশ্বজিৎ নামের দুই কনস্টেবল গুরুতর আহত হন।

হামলার নেতৃত্বদানকারী রুবেল আলী ইউসুফপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি-১ আব্দুল হাই। এ ঘটনায় রুবেল তার বাবা মখলেসুর রহমান (আসকান), রুবেলের ভাই সাব্বির ও শাওন নামের চারজনকে আটক করেছে পুলিশ।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্দিকুর রহমান জানান, ‘এ ঘটনায় আমাদের দুই পুলিশ সদস্য আহত হয়ে চিকিৎসাধীন আছেন। এ পর্যন্ত চারজনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের আটকের চেষ্টা চলমান আছে। পুলিশের ওপর হামলা, অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে


Tag
আরও খবর


রাজশাহীতে ফল মার্কেটের দাবি ব্যবসায়ীদের

১৬৬ দিন ১৫ ঘন্টা ২৫ মিনিট আগে




মা-বাবার বিশ্বাস

২১১ দিন ১৬ ঘন্টা ৩৭ মিনিট আগে


জীবনে সময় ফিরে আসে না

২২২ দিন ১৫ ঘন্টা ৩৫ মিনিট আগে