থাইল্যান্ড সফর নিয়ে আগামীকাল সকালে সাংবাদিকদের ব্রিফ করবেন প্রধানমন্ত্রী জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রিন্সিপাল কাজী ফারুকী কলেজ বিষাক্ত ক্যামিকেলে পাকানো ৯ হাজার কেজি আম জব্দ করে জনসম্মুখে ধ্বংস শ্রমিক-মালিক গড়বো দেশ; স্মার্ট হবে বাংলাদেশ’ অবশেষে ১৫ সদস্যের ভারতের বিশ্বকাপ দল চূড়ান্ত তাপমাত্রা কমতে পারে যেদিন থেকে বৃষ্টি-বন্যায় ১৬৯ জনের মৃত্যু গরমে মেঝেতে ঘুমালে শরীরে কেমন প্রভাব পড়ে? কনসার্টে নাচছেন রবীন্দ্রনাথ! ভাইরাল মিমটি কার? সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী চবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক ড মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড এবিএম আবু নোমান হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত বিমানবন্দরে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক জ্বালানি তেলের নতুন দাম নির্ধারণ ২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় সৈয়দকাঠী মানব কল্যাণ যুব সংগঠনের আয়োজনে তৃষ্ণা নিবারন চেষ্টা

পঞ্চগড়ে নিখোঁজের ৫ দিন পর যুবকের মরদেহ উদ্ধার।

যুবকের মরদেহ উদ্ধার।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে পঞ্চগড়ের তেঁতুলিয়া পজেলার আজিজনগর ডাঙ্গাপাড়া (বান্ধের পাড়) এলাকায় গোবরা নদীর পার্শ্ববর্তী খালের পানিতে হাত বাঁধা অবস্থায় আজিম উদ্দিন (৩০) নামক এক যুবকের মরদেহ উদ্ধার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

উপজেলার ৩নং সদর ইউনিয়নের গবরা নদীর পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জানা যায় নিহত আজিম উদ্দিন আজিজনগর ডাঙ্গা পাড়া গ্ৰামের শাহজাহান আলীর ছেলে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায় আজিম উদ্দিন গত ৫-৬ দিন আগে বাড়ী থেকে বের হয়ে যায় এবং এর পর থেকেই সে নিখোঁজ ছিলো।

শুক্রবার জিজনগর ডাঙ্গাপাড়া গ্ৰামের গবরা নদীর পার্শ্ববর্তী বান্ধের পাড় এলাকায় এক ব্যক্তি জমিতে কাজ করতে গিয়ে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানালে স্থানীয়রা তেঁতুলিয়া মডেল থানায় খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাত বাঁধা অবস্থায় মরদেহটি উদ্ধার করে। তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে। ধারণা করা হচ্ছে পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে এ স্থানে ফেলে দেয়া হয়েছে।তিনি আরো বলেন রহস্য উদঘাটনের জন্য পুলিশ তৎপর রয়েছে।

আরও খবর