আজ ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী ডাঃ মোঃ আহসান হাবিবের পথচারীদের মাঝে শরবত বিতরণ সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

হাটহাজারীতে নির্বাচন বর্জনের লিফলেট বিতরণকালে গ্রেফতার ৪

চট্টগ্রামের হাটহাজারীতে নির্বাচন বর্জন ও অবরোধের সমর্থনে লিফলেট বিতরণের সময় জেলা ছাত্রদল নেতাসহ চারজনকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার পৌর সদর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন— চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো. রেজাউল করিম বাবু (৩৮), হাটহাজারী পৌরসভা ১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. হারুনুর রশিদ (৬০), চিকনদন্ডী ইউনিয়ন বিএনপির আহবায়ক সদস্য মো. রফিক (৫০), হাটহাজারী পৌর বিএনপির কর্মী মো. মোস্তফা (৬৫)।

পুলিশ জানায়, গত শনিবার সন্ধ্যায় পৌর সদরে নির্বাচন বর্জন ও অবরোধ সমর্থনে লিফলেট বিতরণ করার সময় চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। ইতিপূর্বেও তাদের বিরুদ্ধে নাশকতা ও বিস্ফোরক দ্রব্যাদি আইনে একাধিক মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, লিফলেট বিতরণের সময় নাশকতার অভিযোগে চারজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

Tag
আরও খবর